৭ মার্চ পালন উপলক্ষে নড়াইল প্রশাসনের প্রতিযোগিতা অনুষ্ঠিত, কেন ফিরেছে প্রতিযোগী?

0
8
৭ মার্চ পালন উপলক্ষে নড়াইল প্রশাসনের প্রতিযোগিতা অনুষ্ঠিত, কেন ফিরেছে প্রতিযোগী?
৭ মার্চ পালন উপলক্ষে নড়াইল প্রশাসনের প্রতিযোগিতা অনুষ্ঠিত, কেন ফিরেছে প্রতিযোগী?

স্টাফ রিপোর্টার

বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চ পালন উপলক্ষে নড়াইল জেলা প্রশাসনের বিভিন্ন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৬ মার্চ) নড়াইল জেলা প্রশাসনের আয়োজনে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ে দিবসটি পালন উপলক্ষে ৭ মার্চের ভাষণ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা আবৃত্তি, চিত্রাংকন, নৃত্য ও দেশাত্মবোধক গান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সঠিক তথ্য না থাকায় প্রতিযোগিতায় অংশ নিতে আসা অনেক প্রতিযোগী হতাশ হয়ে ফিরে যায়।

৭ মার্চ পালন উপলক্ষে নড়াইল প্রশাসনের প্রতিযোগিতা

৫টি বিষয়ে তিনটি গ্রুপে জেলার তিনটি উপজেলা থেকে বিজয়ী ১৩৫ জন প্রতিযোগীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ফকরুল আলম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কৃষ্ণা রায়, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্টেট মোঃ আবদুল্লা আল আমিন, মোঃ আলাউদ্দিন, শাহিন আফরোজ খসরু, বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ এস,এ মতিন, বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ অলিয়ার রহমান, অবসর প্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রওশন আলী, সহ সরকারি কর্মকর্তা, সাংবাদিক, প্রতিযোগী, অভিভাবক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

এদিকে জেলা প্রশাসনের এ প্রোগ্রামের নোটিশে কোন প্রতিযোগীরা অংশগ্রহণ করতে পারবে বা পারবে না এ রকম সঠিক তথ্য না থাকায় প্রতিযোগিতায় অংশ নিতে আসা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনেক প্রতিযোগী এসে ফিরে যায়। প্রতিযোগীরা বলেন তাদের শিক্ষা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছিল শনিবার ৭ মার্চ উপলক্ষে জেলা প্রশাসনের প্রোগ্রাম আছে। তারা এসে জানতে পারে যে এখানে সে সকল প্রতিযোগী অংশগ্রহণ করতে পারবে .যারা উপজেলায় বিজয়ী হয়েছে।

জানাগেছে যে জেলা শিক্ষা অফিস থেকে জেলা প্রশাসনের এ প্রোগ্রামের নোটিশ পাঠানো হয়েছে। সাথে বিস্তারিত কোন তথ্য দেয়া ছিল না। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ ফকরুল আলম বলেন, নোটিশে উল্লেখ না থাকলেও রেজুলেশনে উল্লেখ আছে, উপজেলা থেকে বিজয়ীরা জেলা পর্যায়ের এ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারবে।