নড়াইলে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

3
26
নড়াইলে মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
নড়াইলে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী নড়াইলের বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিলো জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠান।

শনিবার (২৭) ফেব্রুয়ারী বিকাল ৫টায় শহরের রূপগঞ্জ মুচিরপুল থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসটার্মিনাল বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। পরে দলীয় কার্য়ালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এর পর আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

পরে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফের সভাপতিত্বে দিক-নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট ফজলুল হক জিন্নাহ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা, জাতীয় মহিলা সংস্থা নড়াইল জেলা শাখার চেয়ারম্যান সালমা রহমান কবিতা, জেলা পরিষদ সদস্য রওশন আরা কবির লিলি, নাজনিন সুলতানা রোজী প্রমুখ।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ। পরে প্রধামন্ত্রীসহ দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। কর্মসূচিতে জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।