নড়াইলে পুলিশ সুপারের আইন শৃংখ*লা বিষয়ক সংবাদ সম্মেলন

0
19
নড়াইলে পুলিশ সুপারের আইন শৃংখ*লা বিষয়ক সংবাদ সম্মেলন
নড়াইলে পুলিশ সুপারের আইন শৃংখ*লা বিষয়ক সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইলে পুলিশ সুপারের আইন শৃং’খলা বিষয়ক এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়ে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে নড়াইল পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন করেন। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, ‘মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ এ শ্লোগানকে সামনে নিয়ে পুলিশ বিভাগ কাজ করে যাচ্ছে। জেলার আইন শৃং’খলা পরিস্থিতি আগের চেয়ে অনেক ভালো দাবি করে বলেন, এখন পুলিশ জনগণের দোর গো’ড়ায় গিয়ে সেবা দেওয়ার চেষ্টা করছে। এক সময় অনেকেই থানা পুলিশদের দা’লালি করতো, ত’দবির করতো। এখন সেটা ব’ন্ধ হয়েছে।

তিনি আরো বলেন, জেলার হ*ত্যাকা’ন্ড আগের যেকোনো সময়ের চেয়ে কম। এছাড়া হ*ত্যাকা’ন্ড পরবর্তী অনেক স*হিং*স ঘ’টনা ঘ’টতো সেটাও অনেক কমে এসেছে। কিভাবে আরও ভালো করা যায় সে চেষ্টা পুলিশ করছে। সম্মেলনের জেলা পুলিশের বিভিন্ন ইউনিট এবং ৩৯টি ইউনিয়নে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের মোবাইল ফোন নম্বর প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরক্ত পুলিশ অফিসার (প্রশাসন ও অ*পরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু,সহ-সভাপতি নাঈমুর রহমান ফিরোজ, সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু প্রমুখ।