নডাইল পৌরসভায় নৌকা মার্কার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী দেখতে চান না মুক্তিযোদ্ধারা

2
36
নডাইল পৌরসভায় নৌকা মার্কার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী দেখতে চাননা মুক্তিযোদ্ধারা
নডাইল পৌরসভায় নৌকা মার্কার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী দেখতে চান না মুক্তিযোদ্ধারা

স্টাফ রিপোর্টার

নডাইল পৌরসভায় নৌকা মার্কার বিপক্ষে বিদ্রোহী প্রার্থী দেখতে চাননা এমন ঘোষণা দিয়েছেন মুক্তিযোদ্ধারা। শনিবার (৯ জানুয়ারি) বিকাল ৪ টায় শহরের চৌরাস্তায় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আনজুমান আরার সাথে মতবিনিময় অনুষ্ঠানে এ সিদ্ধান্ত নেন মুক্তিযোদ্ধারা। সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের আয়োজনে মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সাবেক উপজেলা কমান্ডার আব্দুল্লাাহেল বাকী।

এ সময় আরো উপস্থিত ছিলেন। মুক্তিযুদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান শরীফ হুমায়ুন কবীর, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার এ্যাডভোকেট এস এ মতিন, মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফারুক হোসেন, মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু,মুক্তিযোদ্ধা আব্দুর রহিম প্রমূখ।

মুক্তিযোদ্ধারা বলেন, আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আনজুমান আরার স্বামী একজন মুক্তিযোদ্ধা এবং তিনি জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক পিপি ছিলেন। কয়েক মাস আগে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে যেয়ে আওয়ামীলীগের থেকে কেউ বিদ্রোহী হিসাবে নৌকা মার্কার বিপক্ষে নির্বাচন করুক সেটা আমরা মুক্তিযোদ্ধারা চাইনা। আমরা সিদ্ধান্ত নিয়ে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দদের জানিয়ে দিতে চাই আগামীকাল যেহেতু প্রত্যাহারের শেষ তারিখ বিধায় সেহেতু কালকের পর যেন কোন বিদ্রোহী প্রার্থী না থাকে।

আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আনজুমান আরা বলেন, আমার স্বামী একজন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ছিলেন, তিনি দীর্ঘদিন জেলা আওয়ামী লীগের রাজনীতি করেছেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাই আপনারা মুক্তিযোদ্ধারা আমার স্বামীর শেষ ইচ্ছা ছিল আমাকে নড়াইল পৌরসভা মেয়র করার। তিনি আজ বেচে নাই আমি আপনাদের অনুরোধ করি নৌকা মার্কার পক্ষে কাজ করে আমাকে মেয়র নির্বাচিত করতে চেষ্টা করবেন।