নড়াইলে এ*সি*ড নি*ক্ষে*পের পর আবার ভু*ক্তভো*গী গৃ*হব*ধূর বস*ত ঘ*রে আ*গু*ন

3
99

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর উপজেলার বা*হিরগ্রামে তানিয়া জামান (২৪) নামে এক *না*রী*র *শ*রীরে এ*সি*ড নি*ক্ষে*পের সাড়ে ৪মাস পর এবার ভু*ক্তভো*গী ওই না*রী*র ব*স*ত ঘ*রে আ*গু*ন দিয়েছে দু*র্বৃ*ত্তরা।ঘ*টনা*টি ঘ*টেছে গত ১জানুয়ারি দিবাগত রাত ২টার দিকে। ঘ*ট*নার পর পু*লি*শ ঘ*ট*নাস্থ*ল প*রিদ*র্শন করেছে।

অ*ভিযো*গে জা*না গেছে, *পা*ওনা টাকা চা*ও*য়াকে কেন্দ্র করে নড়াইল সদর উপজেলার বা*হিরগ্রামের *মৃ**ত কামরুজ্জামান মোল্যার *মে*য়ে তানিয়া জামানের উপর গত বছরের ২০ আগষ্ট রাত সাড়ে ৯টার দিকে পা*শের কোড়গ্রামের বিপ্লব হোসেনসহ বা*হিরগ্রামের কয়েকজন দু*র্বৃ*ত্ত *এ*সি*ড নি*ক্ষে*প করে। এতে তানিয়া জামানের *পি*ঠসহ *শ*রী*রের বিভিন্ন জা*য়গা এ*সি*ডে *ঝ*ল*সে যায়।

ঘ*ট*না উল্লেখ করে তানিয়ার বোন *বা*দি হয়ে নড়াইল সদর থানায় *মা*ম*লা *দা*য়ের করেন।*মা*ম*লাটি বর্তমানে আ*দা*লতে বি*চা*রাধী*ন রয়েছে। তানিয়া জানান ধা*ন ও বিছালীর ব্যবসার কথা বলে বিপ্লব হোসেন ও তার স*হযো*গিরা তানিয়ার কাছ থেকে ১৫ লাখ টাকা *ধা*র নেয়। পাওনা টাকা *চা*ও*য়ায় তানিয়ার উপর *ক্ষি*প্ত হয় বিপ্লব ও তার স*হযো*গিরা। এ*সি*ড নি*ক্ষে*পে তানিয়ার শ*রী*র *ঝল*সে দেয়ার পর *ক্ষা*ন্ত হয়নি বিপ্লবসহ তার স*হযো*গিরা। একের পর এক ষ*ড়য*ন্ত্র শু*রু করে তানিয়া ও তার স্ব*জ*নদের উপর হু*ম*কি-ধা*ম*কি এমনকি মা*রপি*টের ঘ*ট*না অ*ব্যাহ*ত রাখে তারা। গত ১জানুয়ারি দিবাগত গ*ভী*র রা*তে তানিয়ার পি*তার ব*স*ত ঘ*রে *তা*লা লা*গি*য়ে তানিয়া ও প*রিবা*রের অন্যান্য স*দস্য*দের পু*ড়ি*য়ে মা*র*তে উ-দ্দ্য*ত হয় প্র*তিপ*ক্ষ বিপ্লব হোসেন ও তার সহযো*গিরা।আ*গু*নের লে*লিহা*ন শি*খা*য় ঘ*রের অংশ বি*শে*ষ ও পো*ষাক *পু*ড়ে *গে*লেও *জা*নে *র*ক্ষা পে*য়ে*ছেন তানিয়া ও প*রিবা*রের সদস্যরা।

*ব*স*ত ঘ*রে আ*গু*ন দেয়ার পর পু*লি*শ ক*র্মক*র্তা আতাউর রহমান ঘ*ট*নাস্থ*ল প*রিদ*র্শন করে দো*ষী*দের বি*রু*দ্ধে আ*ইনা*নুগ ব্যব*স্থা গ্র*হ*নের আ*শ্বা*স দিয়েছেন। এ ব্যাপারে নড়াইল সদর থানায় অ*ভিযো*গ *দা*য়ের হয়েছে। বিষয়টি ত*দ*ন্তপূ*র্বক যথাযথ ব্যব*স্থা গ্রহ*ণ করা হবে বলে জানান পু*লি*শ ক*র্মক*র্তা আতাউর রহমান।এ ব্যা*পারে বিপ্লবের স*ঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চে*ষ্টা করা হলে তিনি ফোন রি*সি*ভ করেন নি।