নড়াইল পৌরসভার সা’বেক ভা’রপ্রা’প্ত চেয়ারম্যান স’ন্ত্রা’সী হা*ম*লার শি’কা’র!

4
194
নড়াইল পৌরসভার সা'বেক ভা'রপ্রা'প্ত চেয়ারম্যান স'ন্ত্রা'সী হা*ম*লার শি'কা'র
নড়াইল পৌরসভার সা'বেক ভা'রপ্রা'প্ত চেয়ারম্যান স'ন্ত্রা'সী হা*ম*লার শি'কা'র

স্টাফ রিপোর্টার

নড়াইল পৌরস’ভার সা’বেক ভা’রপ্রা’প্ত চেয়ারম্যান ব্যবসায়ী কবির খা’ন স’ন্ত্রা*সী হা*ম*লার শি*কা’র হয়েছেন। অভিযো*গ উঠেছে, চাঁ’দার দা’বিতে রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় সদরের মুলিয়া ইউনিয়নের বনগ্রামে নিজের মা*ছের ঘে*রে স*ন্ত্রা*সীরা তার ও*পর হা*ম’লা চা*লায়। পরে ম*টরসাইকে’লে তাকে অ’পহ*রণ ক’রে নিয়ে যা’ওয়ার সময় সে সাইকেল থেকে লা*ফিয়ে প*ড়ে জী*বন বাঁ*চায়। আহ*ত অব*স্থায় কবির হোসেন নড়াইল সদর হাসপা*তালে চিকি*ৎসাঃধীন।

কবির খান জানান, ব্যবসায়িক কাজে তিনি রোববার সন্ধ্যায় মুলিয়া বাজারে যান। এ সময় দক্ষিণ নড়াইল এলাকার পল্লাদ বিশ্বা*সের ছে*লে প্রতিক বিশ্বা*স সাধন (৩৫), আফছার শেখের ছে*লে তুষার শেখ (৩৫), ম’থুরাপুরের শংকর সাহার ছে*লে রিংকু সাহাসহ কয়েকজন কথা আছে বলে তাকে ডে*কে নি*য়ে পার্শ্ববর্তী বনগ্রামে তা’র মা*ছের ঘে’রে নিয়ে ৫লক্ষ টাকা চাঁ*দা দা’বি করে। তিনি চাঁ*দা দি’তে অস্বী*কার করলে পি*স্ত*লের বা’ট দি’য়ে তার মা*থা ও মু*খম*ন্ডলে উপ*র্যপ*রি আঘা*ত ক’রে। মা*রধ*রের একপর্যায়ে তারা ম*টরসাইকে’লে তু*লে নি*য়ে যাও’য়ার সময় শহরের হে*লিপ্যা*ড এলাকায় আ’সলে লা*ফিয়ে প*ড়ে পাশের একটি বাড়িতে আ*শ্রয় নেন। খবর পেয়ে সেখান থেকে স্ব*জনরা তাকে উ*দ্ধা*র করে নড়াইল সদর হাসপা*তালে নিয়ে ভ*র্তি করে।

ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রতিক বিশ্বা*স সাধন জানান, এ ঘ*টনার আমি কিছুই জানি না। কবির খান গত কয়েক বছর ধরে মুলিয়া ইউনিয়নের ২০-২৫জন সংখ্যাল*ঘু হি*ন্দু স*ম্প্রদায়ের জ*মি জো*রপূ*র্বক লি*খে নি*য়েছেন। তার ভূ*মি দ*স্যুতার বিরু*দ্ধে আড়াই বছর আগে ঢাকায় জাতীয় প্রেসক্লাবে একটি মান*ববন্ধন করি। এখান থেকে আমার ওপর তার রা*গ ছিল। এটা আমার বিরু*দ্ধে একটি ষ*ড়য*ন্ত্র। এছাড়া তুষার শেখ ও রিংকু সাহাও বিষয়টি জানেন না বলে জানান। এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াছ হোসেন জানান, বিষয়টি খ*তিয়ে দে*খা হচ্ছে। এ ঘ*টনায় এষনও কোনো মা*ম*লা হয়নি।