বঙ্গবন্ধুর ভাস্ক’র্য হবেঃ নড়াইল জেলা ম’হিলা আওয়ামী লীগের সমাবেশ এবং বিক্ষো’ভ

4
19
বঙ্গবন্ধুর ভাস্ক'র্য হবেঃ নড়াইল জেলা ম'হিলা আওয়ামী লীগের সমাবেশ এবং বিক্ষো'ভ
বঙ্গবন্ধুর ভাস্ক'র্য হবেঃ নড়াইল জেলা ম'হিলা আওয়ামী লীগের সমাবেশ এবং বিক্ষো'ভ

স্টাফ রিপোর্টার

নড়াইলে জ’ঙ্গিবা’দ, মৌ’লবা’দ ও সা’ম্প্রদা’য়িকতার বিরু’দ্ধে বাংলাদেশ ম’হিলা আওয়ামী লীগের সমাবেশ, বিক্ষো’ভ মি’ছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২ ডিসেম্বর) বিকাল ৫টার সময় বাংলাদেশ মহি’লা আওয়ামী লীগ নড়াইল জেলা শাখার আয়োজনে এ বিক্ষো’ভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শহরের পুরা’তন বাস টা’র্মিনাল থেকে বিক্ষো’ভ মি’ছিলটি বিভিন্ন সড়ক প্র’দক্ষিণ করে একই স্থানে এসে শে’ষ হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা ম’হিলা আওয়ামী লীগের সভানে’ত্রী রাবেয়া ইউসুফ, সাধারণ সম্পাদক ও সদর উপজেলার ভা’ইস চেয়ারম্যান ইসমত আরা, না’রীনেত্রী ও পৌরসভার মেয়র পদপ্রার্থী আঞ্জুমান আরা, জেলা মহি’লা আওয়ামী লীগের সহ-সভানে’ত্রী গুলশান আরা, এ্যাডঃ রওশন আরা লিলি কবির, ফিরোজা সিদ্দিকী, না’রীনে’ত্রী মু’ক্তিযো’দ্ধা অর্পণা রানী দা’স, জেলা পরিষদের সদস্য নাজমিন সুলতানা রোজী, যুব মহি’লা লীগের আহ্বায়ক পলি রহমান, রিক্তা বেগম প্রমুখ।

বক্তব্যে নে’ত্রীরা বলেন বর্তমান সরকারের বিপ’ক্ষে একটি প’ক্ষ ষ’ড়য’ন্ত্র করছে তাদের এই হী’ন মা’নসিকতার বিপ’ক্ষে আজকে আমাদের এ বিক্ষো’ভ সমা’বেশ। যত বা’ধাই আ’সুক বঙ্গবন্ধুর ভাস্ক’র্য স্থা’পন হবে, কোনো অ’পশ’ক্তি রু’খতে পারবে না।