নড়াইলে শি’শুদের জন্য ফেইরি টেল ফরে’স্টে পার্কের উদ্বোধন

2
34
নড়াইলে শি'শুদের জন্য ফেইরি টেল ফরে'স্টে পার্কের উদ্বোধন
নড়াইলে শি'শুদের জন্য ফেইরি টেল ফরে'স্টে পার্কের উদ্বোধন

স্টাফ রিপোর্টার

নড়াইল চিত্রা রিসোর্টে শি’শুদের জন্য ফেইরি টেল ফরে’স্টের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম এ ফরে’স্টের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার *মা বলাকা মোর্ত্তজা, চিত্রা রিসোর্টের স্ব’ত্তাধিকারী এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু প্রমুখ। এর আগে অতিথিবৃন্দ রিসোর্ট এবং শি’শুদের বিনোদনের জন্য গড়ে তোলা ফেইরি টেল ফরে’স্ট ঘু’রে ঘু’রে দে’খেন।

চিত্রা রিসোর্টের স্ব’ত্তাধিকারী অনিক জানান, ফেইরি টেল ফরে’স্টে শি’শুদের জন্য ট্রেন ভ্রমণ, কয়েকটি রা’ইডসহ শি’শুদের জন্য হরেক রকম বিনোদনের ব্যবস্থা রয়েছে। ২০০৭ সালে নড়াইল-২ আসনের এমপি জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার বিবা’হত্তোর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে চিত্রা রিসোর্টের যাত্রা শুরু হয়। শহরতলি সিমাখালী এলাকায় চিত্রা নদীর তীরে ১০ বিঘা জ’মির ওপর রিসোর্টটি গড়ে উঠেছে।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, অনেক গুণী মানুষের জ’ন্ম এই নড়াইল শহরতলিতে ব্যক্তি উদ্যোগে গ’ড়ে তোলা চিত্রা রিসোর্টটি শি’শুদের বিনোদনের জন্য বিশেষ ভূমিকা রাখবে, যার মাধ্যমে শি’শুরা তাদের মে’ধা ম’নন এবং মা’নসিক বিকা’শ ঘ’টাতে পারবে।