নড়াইলে ইঞ্জিনিয়ারিং কলেজের নামে জ’মির মূল্য বাজার মূল্যে পরিশো’ধের দা’বি

3
32
নড়াইলে ইঞ্জিনিয়ারিং কলেজের নামে জ'মির মূল্য বাজার মূল্যে পরিশো'ধের দা'বি
নড়াইলে ইঞ্জিনিয়ারিং কলেজের নামে জ'মির মূল্য বাজার মূল্যে পরিশো'ধের দা'বি

স্টাফ রিপোর্টার

নড়াইলে প্রস্তাবিত ‘প্রকৌশলী খান হা’তেম আলী ইঞ্জিনিয়ারিং কলেজের নামে অধিগ্র’হণকৃত জ’মির মূল্য বাজার মূল্যে পরিশো’ধের দা’বিতে মান’ববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০টায় সীমাখালী ও বো’ড়াবাদুরা ক্ষ’তিগ্র’স্থ জ’মির মা’লিকদের আয়োজনে প্রস্তাবিত জ’মির সামনে মানববন্ধন শেষে ক্ষ’তিগ্র’স্থ জ’মির মা’লিকরা মি’ছিল করে এসে নড়াইল আ’দাল’ত সড়কে আবারো মানবব’ন্ধন করে। মানব’বন্ধন শেষে জেলা প্রশাসক আনজুমান আরার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মা’রকলিপি প্রদান করা হয়। মানববন্ধনে ক্ষ’তিগ্র’স্থ জ’মির মালিক ও তাদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ক্ষ’তিগ্র’স্থ জ’মির মালিক বাদশা সরদার, মোঃ ফরিদুল ইসলাম, প্রশান্ত মল্লিক, শ্রীবাস মিত্র, মোঃ রাদেুল হাসান, জামাল শেখ, রাশিদা খাতুন, মহিউদ্দিন মোল্যা, শিখা নন্দী, যুথিমিত্র, শিউলি দত্ত, নাজমুল হুসাইনসহ অনেকে।

উল্লেখ্য, নড়াইলে ইঞ্জিনিয়ারিং কলেজ নির্মাণের জন্য ২০১৫-১৬ অর্থ বছরে একনেকে ৩শ ৬৫ কোটি টাকার একটি প্রকল্প অনুমোদনের ৪ বছর পর প্রকৌশলী খান হাতেম আলী ইঞ্জিনিয়ারিং কলেজটি নির্মাণে জ’মি নির্ধারণ করলেও স্থানীয় জমির মা’লিকদের জ’মির মূল্য নিয়ে বিরো’ধিতার কারণে কাজটি পি’ছিয়ে যায়। গত ৬ আগস্ট জেলা প্রশা’সকের পক্ষ থেকে মালিবাগ এলাকায় ৮একর জ’মির কাগজপত্র ও জ’মি হ’স্তা’ন্তর করা হয়েছে।