রাজধানীর বিভিন্ন স্থানে বাসে অ’গ্নিসং’যোগ, ৪৩৪ জন আসা’মী, আ’টক ২০

9
7
রাজধানীর বিভিন্ন স্থানে বাসে অ'গ্নিসং'যোগ, ৪৩৪ জন আসা'মী, আ'টক ২০
রাজধানীর বিভিন্ন স্থানে বাসে অ'গ্নিসং'যোগ, ৪৩৪ জন আসা'মী, আ'টক ২০

ডেস্ক রিপোর্ট

রাজধানীর বিভিন্ন স্থানে বাসে আ’গুন দেওয়ার ঘ’টনায় ৪৩৪ জনকে আ’সা’মি করে নয়টি মা’ম’লা হয়েছে। বৃহস্পতিবার ও আজ শুক্রবার (১৩ নভেম্বর) সকালে এসব মা’ম’লা করে পুলিশ। ইতোমধ্যে ২০ জনকে গ্রেফ’তার করেছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম ও জনসং’যোগ বিভাগের উপকমিশনার ওয়ালিদ হোসেন জানান, মতিঝিল থানায় দু’টি, শাহবাগ থানায় দু’টি, প’ল্টন থানায় দু’টি এবং কলাবাগান, ভাটারা ও বংশাল থানায় একটি করে মা’ম’লা হয়েছে।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে পল্টন থানাধীন বিএনপি পার্টি অফিসের উত্তর পাশে কর অঞ্চল ১৫ -এ পার্কিং করা সরকারি স্টাফের গাড়িতে, বেলা ১টার দিকে মতিঝিল থানাধীন মধুমিতা সিনেমা হলের সামনে অগ্রণী ব্যাংকের স্টাফ বাসে, ১টা ২৫ মিনিটে রমনা হোটেলের সামনে চলতি গাড়ি ভিক্টর ক্লাসিক পরিবহনে, শাহবাগের আজিজ সুপার মার্কেটের সামনে দেড়টার দিকে দেওয়ান পরিবহনে, দুপুর ২টা ১০ মিনিটে বাংলাদেশ সচিবালয়ের উত্তর পাশে রজনীগন্ধা পরিবহন এবং বংশাল থানাধীন নয়াবাজার এলাকায় ২টা ২৫ মিনিটে দিশারী পরিবহন আ’গুন দিয়ে পু’ড়িয়ে দেওয়া হয়।

এছাড়া ২টা ৪৫ মিনিটে পল্টন থানাধীন পার্কলিং-এ জৈনপুরী পরিবহন, বিকেল ৩টায় মতিঝিল থানাধীন পুবালী পে’ট্রোল পা’ম্প সংল’গ্ন দোতলা বিআরটিসি বাস এবং ভাটারা থানাধীন কোকাকোলা মোড়ে ভিক্টর ক্লাসিক পরিবহন পু’ড়’তে দেখা যায়।

ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার জানান, ঘট’নাস্থলের ফু’টে’জ সং’গ্রহ করে জ’ড়িতদের শ’নাক্ত এবং তাদের গ্রেফ’তারে অভিযা’ন অ’ব্যাহত রয়েছে। উল্লেখ্য, অনুষ্ঠিত ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনকে কেন্দ্র করে বাসে আ’গুন দে’ওয়া হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তবে কারা এবং কেন লা’গিয়েছে তা সুনির্দিষ্টভাবে বলতে না পারলেও পুলিশ জানিয়েছে, উপ-নির্বাচনে আই’নশৃ’ঙ্খলার অ’বন’তির জন্য গণপরিবহনে আগু’ন লা’গানো হয়েছে। এদিকে ফা’য়ার সা’র্ভিস সূত্রে জানা যায়, সংবাদ পাওয়ার পর তাদের কর্মীরা গিয়ে আ’গু’ন নি’ভিয়েছেন, কেউ হ’তাহ’ত হননি।