নড়াইল জেলা আ’লীগের সম্পাদক নিলু খানের বিরু’দ্ধে অ’পপ্রচারের প্রতিবা’দে লোহাগড়ায় বিক্ষো’ভ

3
30
নড়াইল জেলা আ’লীগের সম্পাদক নিলু খানের বিরু'দ্ধে অ'পপ্রচারের প্রতিবা'দে লোহাগড়ায় বিক্ষো'ভ
নড়াইল জেলা আ’লীগের সম্পাদক নিলু খানের বিরু'দ্ধে অ'পপ্রচারের প্রতিবা'দে লোহাগড়ায় বিক্ষো'ভ

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর বিরু’দ্ধে ষ’ড়য’ন্ত্র এবং মি’থ্যা অ’প-প্রচারের প্রতিবা’দে নড়াইলের লোহাগড়ায় বিক্ষো’ভ মি’ছিল ও প্রতিবা’দ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (৮ নভেম্বর) বেলা ১১টায় লোহাগড়া উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নিজাম উদ্দিন খান নিলু বিরু’দ্ধে অ’পপ্রচারের প্রতিবা’দে লোহাগড়া উপজেলার সামনে বটতলায় সমাবেশ শেষে একটি বিক্ষো’ভ মি’ছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল হান্নান রুনু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আজাদ রহমান, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল করিম মুন, শেখ সাজ্জাদ হোসেন মুন্না, লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, লোহাগড়া উপজেলার শাললনগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খান তসলুরুল ইসলাম, জয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ফকির আকতার হোসেন, ইতনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শিয়ানুক রহমান, ছাত্রলীগের রাশেদ হাসানসহ অনেকে। সমাবেশে ও বিক্ষো’ভ মি’ছিলে লোহাগড়া উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, একটি পক্ষ জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগের সুনাম ন’ষ্ট করার জন্য জননেতা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর বিরু’দ্ধে ফেসবুক ও বিভিন্ন গণমাধ্যমে অ’প-প্রচার চা’লাচ্ছে। তারা ব্যক্তিগত স্বা’র্থে আওয়ামী লীগের ক্ষ’তি করছে। তাদের এ ঘৃ’ন্য চ’ক্রান্ত কোন দিন বাস্ত’বায়িত হবে না। যারা এ চক্রা’ন্তে লি’প্ত তাদের ইতিহাসও নড়াইলের জনগণের জানা আছে, যদি দরকার হয় তাদের ইতিহাস সাধারণ জনগণের সামনে তুলে ধরা হবে।