ট্রেন দু’র্ঘটনায় প্রকৌশলী হিরকের *স্ত্রী শাওনও চ’লে গে’লেন, বেঁ’চে রইলো শুধু ক’ন্যা হুমায়রা

4
39
ট্রেন দুর্ঘটনায় প্রকৌশলী হিরকের *স্ত্রী শাওনও চ'লে গে'লেন, বেঁ'চে রইলো শুধু ক'ন্যা হুমায়রা
ট্রেন দু'র্ঘটনায় প্রকৌশলী হিরকের *স্ত্রী শাওনও চ'লে গে'লেন, বেঁ'চে রইলো শুধু ক'ন্যা হুমায়রা

স্টাফ রিপোর্টার

১০দিন মৃ’ত্যুর সাথে ল’ড়াই করে হে’রে গে’লেন যশোরে ট্রেন দু’র্ঘটনায় নিহ’ত প্রকৌশলী হিরকের *স্ত্রী শাওন (৩২)। তিনি বুধবার (২৮ অক্টোবর) ভোর ৬টার দিকে ঢাকা মে’ডিকেল কলেজ হাসপাতা’লে চিকি’ৎসাধীন অ’ব’স্থায় মা’রা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। দু’র্ঘটনার পর থেকে মৃ’ত্যুর পূর্ব মুহূর্ত পর্যন্ত তিনি আ’ইসিই’উতে ছিলেন। এ পর্যন্ত গাড়ীতে থাকা ৬জনের মধ্যে ৫জন মা’রা গে’লেন। বেঁ’চে রইলো হিরকের দেড় বছরের ক’ন্যা স’ন্তান হুমায়রা।

১৬ অক্টোবর যশোরের নওয়াপাড়ায় রেল ক্র’সিং-এর সময় একই পরিবারের ৩জনসহ ৪জন নিহ’ত হয়। জানা গেছে, প্রকৌশলী হিরকের *স্ত্রী শাওনকে তার বাবার বাড়ি রাজবাড়ী শহরের চর লক্ষ্মীপুর এলাকায় দা’ফন করা হবে। হিরকের স’ন্তান হুমায়রা এখন রাজবাড়ীতে নানা মোঃ হারুনর রশি এবং নানী সালমা আক্তার মিনুর কাছে রয়েছে। সে এখন সু’স্থের দিকে। দু’র্ঘটনায় তার বাম হাত ভে’ঙ্গে যায়। এদিকে এ দু’র্ঘটনার পর হুমায়রার এক ফুফু ছা’ড়া পি’তৃকূলের আর কেউ বেঁ’চে রই’লো না।

উল্লেখ্য, ১৬অক্টোবর নড়াইল শহরের ভওয়াখালী এলাকার মৃ’ত সালাউল্লাহ ভূইয়ার পূত্র প্রকৌশলী হিরক ভূইয়া (৩৫), তার বড়ো বোন শিল্পী বেগম (৪২), স্ত্রী শাওন (৩০), ভাতিজি রাইসা (৭) এবং তার বন্ধু শহরের রূপগঞ্জ এলাকার মৃ’ত মকবুল হোসেনের ছেলে ব্যবসায়ী আশরাফুল আলম (৩৪) তারা যশোরের নওয়াপাড়া যাওয়ার সময় বিকেলে নওয়াপাড়ার ভৈরব সেতু রেলক্র’সিংয়ের সময় ট্রেনের ধা’ক্কায় হিরক, তার বোন শিল্পী, ভাতিজি রাইসা ও বন্ধু আশরাফুল নিহ’ত হয়।