ছাত্রলীগের দুই গ্রু’পের আনন্দ মি’ছিলের ঘোষণার পর নড়াইলের কালিয়ায় ১৪৪ ধা’রা জা’রি

6
23
১৪৪ ধারা
১৪৪ ধারা জারি

 

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে ছাত্রলীগের দুই গ্রু’প আজ মঙ্গলবার একই সময়ে একই স্থানে পা’ল্টাপা’ল্টি আনন্দ মি’ছিল, র‌্যালী ও সমাবেশ আয়োজনের ঘোষণা দেয়ায় কালিয়া পৌরসভা এলাকায় ১৪৪ ধা’রা জা’রি করা হয়েছে। আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ আ’দেশ ব’লবৎ থাকবে বলে জানিয়েছে নড়াইলের কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুদা।

তিনি জানান, উভয় কমিটি আজ ২৭ অক্টোবর নিজ নিজ লোকজ’ন নিয়ে একই সময়ে কালিয়া শহরে আনন্দ মি’ছিল ও সমাবেশের ঘোষণা দেয়ায় এ নিয়ে উভয় গ্রু’পের মধ্যে চর’ম উ’ত্তেজ’না বিরা’জ করছিল । আ’ইন শৃঙ্খলার অ’বন’তি ঘ’টার সম্ভাবনাকে কেন্দ্র করে কালিয়া পৌরসভা এলাকায় শান্তি শৃংখলা ব’জায় রাখার স্বা’র্থে সকল প্রকার সভা-সমাবেশ, আ’গ্নেয়া’স্ত্র ও দেশীয় অ’স্ত্র বহন নি’ষি’দ্ধ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর এফ এম সোহাগ কে সভাপতি ও রাইসুল ইসলাম পান্নুকে সাধারণ সম্পাদক করে কালিয়া উপজেলা এবং এমএম তানভিরুল ইসলামকে সভাপতি এবং প্রশান্ত কুমার দাশকে সাধারন সম্পাদক করে কালিয়া পৌর শাখা ছাত্রলীগের এক বছর মেয়াদী কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ।

এ কমিটি ঘোষণার পরের দিন সন্ধ্যায় স্থানীয় এমপি সমর্থিত গ্রুপ মোঃ ইয়ামিন বিশ্বাসকে কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও মোঃ মহিবুল ইসলাম অনিককে সাধারণ সম্পাদক এবং নিয়ামত হোসেন প্রান্তকে কালিয়া পৌর ছাত্রলীগের সভাপতি ও রাইসুল ইসলাম হৃদয়কে সাধারণ সম্পাদক করে পা’ল্টা কমিটি ঘোষণা দেয়।