ট্রেনের সাথে প্রাইভেটের ‘সংঘ’র্ষে শি’শুসহ ৪ জন নিহ’ত, নড়াইলে শো’ক

0
441
ট্রেনের সাথে প্রাইভেটের 'সংঘ'র্ষে শি'শুসহ ৪ জন নিহ'ত, নড়াইলে শো'ক
ট্রেনের সাথে প্রাইভেটের 'সংঘ'র্ষে শি'শুসহ ৪ জন নিহ'ত, নড়াইলে শো'ক

ডেস্ক রিপোর্ট

যশোরের অভয়নগর উপজেলায় ট্রেনের সা’থে প্রাইভেট কারের মু’খো’মু’খি ‘সং’ঘ’র্ষে শি’শুসহ কারের চার যাত্রী নিহ*ত হয়েছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। এ ঘটনায় দুই ব’ছরের শি’শুসহ অপর দুই আরো’হী মা’রা’ত্মক আহ’ত হয়েছেন। শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ভা’ঙ্গাগেটে এ দু’র্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদ’র্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে খুলনাগামী মহানন্দা ট্রেন ভা’ঙ্গাগেট পার হওয়ার সময় ভৈরব ব্রিজের সংযো’গ সড়ক দিয়ে আসা একটি প্রাইভেটকারের স’ঙ্গে সং’ঘ’র্ষ হ’য়। এ সময় ট্রেনটি কা’রটিকে ঠে’লতে ঠে’লতে প্রায় ২০০ মিটার দূ’রে নি’য়ে যায়। কারটি দু’ম’ড়ে মু’চ’ড়ে ট্রেনের ই’ঞ্জি’নের সঙ্গে আ’টকে থাকে।

এ দু’র্ঘটনায় ঘট’নাস্থলেই নড়াইলের হিরোক ভূঁইয়া (৪৫), তার বোন শিল্পি বেগম (৪০) ও ইঞ্জিঃ হিরোক ভূঁইয়া ভাইয়ের মে’য়ে সাত বছ’রের শি’শু নিহ’ত হন। আর আহ’ত তিনজনকে উ’দ্ধা’র করে খুলনা নেওয়ার পথে আরো’হী প্র’য়াত হিরোকের বন্ধু আশরাফুল আলম (৪৫) মা’রা যান। পরে আহ’ত দুই বছরের শি’শু ক’ন্যা ও একজন মহি’লাকে খুলনা মে’ডিকেল কলেজ হাসপাতা’লে ভ’র্তি করা হয়। সূত্রে জানা যায়, আহত ব্যক্তিরা নিহ*ত হিরোক ভূঁইয়ার স’ন্তান (২) ও *স্ত্রী’ (৩৫) যারা শেষ খবর পাওয়া পর্যন্ত চিকি*ৎসাধীন ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ট্রেনের সাথে প্রাইভেটকারের মু’খোমু’খি সং’ঘ’র্ষে ঘ’টনাস্থলেই এক শি’শুসহ তিনজন নিহ’ত হন এবং খুলনা হাসপা’তালে নেওয়ার সময় আশরাফুল আলম মা’রা যান। এ ঘ’টনায় অপর দুই যাত্রী আহ’ত হয়েছেন। দু’র্ঘটনায় নিহ’ত ও আহ’তদের সবার বাড়ি নড়াইল জেলায়।

নিহ’ত হিরোক ভূঁইয়ার বোনের মে’য়ে (ভা’গ্নি) মীম খানম জানান, মা’মা পরিবারের পাঁচ সদস্য এবং এক বন্ধুকে নিয়ে ডা’ক্তার দে’খাতে শুক্রবার বেলা পৌনে চারটার দিকে নড়াইল থেকে নিজের প্রাইভেটকার যোগে খুলনার উদ্দেশ্যে রওনা হন। পরে সন্ধ্যায় তিনি শু’নতে পান নওয়াপাড়া রেল’ক্র’সিং’য়ে ট্রেনের ধা’ক্কায় মামা, খালা, মামাতো ভাই এবং মামার এক বন্ধু মা’রা গেছেন। এই ম’র্মান্তিক দু’র্ঘটনায় নড়াইলে তার পরিবার ও পরিজনের মধ্যে শো’ক বিরা’জ করছে।