ধ’র্ষ’ণ ও না’রী নি’র্যা’তনে জ’ড়িতদের সর্বোচ্চ শা’স্তি নিশ্চিত করার দা’বিতে নড়াইলে মানববন্ধন

3
30
ধ'র্ষ'ণ ও না'রী নি'র্যা'তনে জ'ড়িতদের সর্বোচ্চ শা'স্তি নিশ্চিত করার দা'বিতে নড়াইলে মানববন্ধন
ধ'র্ষ'ণ ও না'রী নি'র্যা'তনে জ'ড়িতদের সর্বোচ্চ শা'স্তি নিশ্চিত করার দা'বিতে নড়াইলে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

সারাদেশে চলমান ধ’র্ষ’ণ ও না’রী নি’র্যা’তনের সাথে জ”ড়িতদের দ্রুত গ্রে’ফতার ও সর্বো’চ্চ শা’স্তি নিশ্চিত করার দা’বিতে নড়াইলে মানববন্ধন পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২ টায় নড়াইল প্রেসক্লাবের সামনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের “চিত্রা ”নড়াইল জেলা ছাত্র কল্যাণ সমিতির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্ব’রাষ্ট্রমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

চিত্রা নড়াইল জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি আরিফুজ্জামান হেলালের সভাপতিত্বে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদ ফরহাদ হোসেন রবিউল আলম, মোঃ সুজন রহমান, মোঃ আবিদ, আবির হোসেন, সিথী, অর্পা, সাজিয়া প্রাপ্তি, কাজী আরিফুর রহমানসহ অনেকে।

মানববন্ধনে বক্তারা, “এ’ন্টি রে’প এন্ড ভা’য়োলেন্স এগে’নেষ্ট উ’ইমেন সে’ল” গঠন, ধ’র্ষ’ণের সর্ব্বো’চ্চ শা’স্তি মৃ’ত্যুদ’ন্ড করাসহ অনতিবিলম্বে তার কার্যকর করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্ব’রাষ্ট্রমন্ত্রীর কাছে দাবি জানান।

মানববন্ধনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যাণ সমিতি, তিতুমীর কলেজ ছাত্র কল্যাণ সমিতি, গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যাণ সমিতি, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ, বল্লারটোপ আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।