নড়াইলে শিক্ষকের কাছ থেকে জো’রপূর্বক চেক নেওয়ার ঘট’নাকে মি*থ্যা উল্লেখ করে সংবাদ সম্মেলন

0
43
নড়াইলে শিক্ষকের কাছ থেকে জো'রপূর্বক চেক নেওয়ার ঘট'নাকে মি*থ্যা উল্লেখ করে সংবাদ সম্মেলন
নড়াইলে শিক্ষকের কাছ থেকে জো'রপূর্বক চেক নেওয়ার ঘট'নাকে মি*থ্যা উল্লেখ করে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

নড়াইলে শিক্ষকের কাছ থেকে ১০ সেপ্টেম্বর জো*রপূর্বক ১১লাখ টাকার চেক নেওয়ার ঘট”নাকে মি*থ্যা উল্লেখ করে অভিযু*ক্ত ব্যক্তি সংবাদ সম্মেলন করেছেন। রোববার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে শহরের উৎসব কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য রাখেন, অভিযু*ক্ত ব্যক্তি শহরের দক্ষিণ নড়াইল এলাকার নজরুল ইসলাম।

তিনি জানান, দৈনিক বিডি খবরের সম্পাদক লিটন দত্ত তার কাছ থেকে বালুর ব্যবসা জন্য এ লাখ টাকা নেয়। এ টাকা নেওয়ার বিষয়টি লিটন দত্তের চাচাতো শ্যালক কল্যাণ বিশ্বাস এবং লিটনের দ্বিতীয় *স্ত্রী সঞ্চিতা জানতো। লিটন চলে যাওয়ায় কল্যাণের কাছ থেকে লিটনকে হাজির করে দেওয়ার শ’র্তে সম*ঝোতার ভিত্তিতে ১১লাখ টাকা চেক নেওয়া হয়েছে। এ সময় কল্যাণকে মা*রধ*র বা জী’বন না*শের হু*মকি দেওয়া হয়নি। সংবাদ সম্মেলনে স্থানীয় কবির খান, আব্দুর রশিদ মন্নু, তোফায়েল আহম্মেদ, মুলিয়া ইউনিয়নের মেম্বর গনেশ বিশ্বাস উপস্থিত ছিলেন।

এদিকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক লিটন দত্তের চাচাতো শ্যালক মুলিয়া গ্রামের কল্যাণ দাস বলেন, নজরুল ইসলামকে কোনো টাকা দেওয়ার বিষয়টি আমার *স্ত্রী ও আমি কিছুই জানি না। লিটনের সাথে আমাদের কোনো স*ম্পর্ক নেই। আমরা সবাই লিটন দত্তের কৃত কর্মের উপযুক্ত বি*চার চাই। বিষয়টি এখন ভিন্ন খাতে নেওয়ার জন্য সম্পূর্ণ মি*থ্যা কথা বলা হচ্ছে।

কল্যান আরও বলেন, আমি নিজেই লিটন দত্ত ও চাচাতো বোন সঞ্চিতার কাছে ৮০ হাজার টাকা পাব। উপরোন্ত গত ১০ সেপ্টেম্বর নজরুল ইসলাম মা*রধ*র করে জো*রপূর্বক ১১লাখ টাকার চে’ক নিয়ে যায়। জানা গেছে, নড়াইল থেকে প্রকাশিত দৈনিক বিডি খবর নামে একটি পত্রিকার সম্পাদক ও প্রকাশক লিটন দত্ত অ*বৈধভাবে জমির শ্রে’ণি পরিবর্তন এবং পাথর ও বালুর ব্যবসার কথা বলে কোটি টাকা হা*তিয়ে গত ৯ সেপ্টেম্বর থেকে লাপা*ত্তা।