নড়াইলে ৬ লাখ টাকার ইয়া*বাসহ ৩জন গ্রে*ফতার

0
277
নড়াইলে ৬ লাখ টাকার ইয়া*বাসহ ৩জন গ্রে*ফতার
নড়াইলে ৬ লাখ টাকার ইয়া*বাসহ ৩জন গ্রে*ফতার

স্টাফ রিপোর্টার

নড়াইলে মা*দকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথকভাবে ২ হাজার ১৬০ পিস ইয়া’বাসহ ৩জনকে গ্রে*ফতার করেছে। গত বৃহস্পতিবার ও বুধবার নড়াইল সদরের হবখালী থেকে এসব ইয়া’বা উ*দ্ধার ও তিন জনকে গ্রেফ*তার করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেল ৫টার দিকে সদরের হবখালী ইউনিয়নের পাইকমা’রী গ্রামের নূর ইসলাম চঞ্চলের *স্ত্রী কাউসার আক্তার জেরিনের কাছ থেকে ২ হাজার পিস ই*য়াবাসহ তাকে গ্রে*ফতার করে মা*দকদ্রব্য নি*য়ন্ত্রণ অধিদপ্তর।

নড়াইল জেলা মা*দকদ্রব্য নিয়*ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথ জানান, গো*পন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে একটি টিম ঘট’নার দিন বিকেলে জেরিনকে নড়াইল শহরের ম’হিষখো*লা এলাকায় তার এক আ*ত্মীয়ের বাসা থেকে আ*টক করেন। পরে তার স্বী*কারোক্তি মতে পাইকমারী গ্রামে স্বা’মী চঞ্চলের ঘরের সানশেডের ওপর থেকে একটি পলি’থিনের মধ্যে রাখা ১০টি নী রঙের প্যা’কেটে ২ হাজার ই*য়াবা উ*দ্ধার করা হয়, যার মূল্য ৬ লাখ টাকা।

জেরিন চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার দোহাজারী গ্রামের নুরুল ইসলামের ক*ন্যা। সে বাবার বাড়ি থেকে শ্ব’শু’র বাড়ি নড়াইলে আসার সময় এসব ই*য়াবা ব*হন করে এনে ব্য*বসা করতো। এ ঘট’নায় নড়াইল সদর থানায় মা*দকদ্রব্য নিয়*ন্ত্রণ আই’নে একটি মাম*লা হয়েছে।

এদিকে গত বুধবার সন্ধ্যায় সদরের হবখালী ইউনিয়নের কাগজিপাড়া গ্রাম থেকে গো*পন সংবাদের ভিত্তিতে ১শ ৬০ পিস ইয়া*বাসহ ২জনকে হা*তেনা*তে গ্রে*ফতার করেছে মা*দকদ্রব্য নিয়*ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফ*তারকৃতরা হলো সদরের হবখালী ইউনিয়নের কাগজিপাড়া গ্রামের রিপন শেখ (৩১) এবং মোঃ আবদুল্লাহ (৩২)। এদের জে*ল হা*জতে প্রেরণ করা হয়েছে।