নড়াইলে ও*ষুধ আনতে গিয়ে খু**ন হলেন স্বা’মী

7
61
সন্তান কর্তৃক বৌমাকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করলেন শ্বশুর
ফাইলঃ খু*ন

স্টাফ রিপোর্টার

নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামের আরিফ খন্দকারকে (৪৫) কু*পিয়ে হ**ত্যা করেছে দু*র্বৃ*ত্তরা। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে খুলনা মে’ডি*কেল কলেজ হাসপা*তালে নেয়ার পথে তার মৃ*ত্যু হয়। এর আগে ওইদিন (শনিবার) রাত সাড়ে ১১টার দিকে জামরিলডাঙ্গা গ্রামের পশ্চিমপাড়ায় বাবুল মোল্যা বাড়ির পাশে ও*ত পে*তে থাকা স*ন্ত্রা*সীরা তাকে কু*পিয়ে র*ক্তা*ক্ত করে। স্থানীয় লোকজন উ*দ্ধার করে হাস*পাতালে নে*য়ার পথে মা*রা যান তিনি।

আরিফ জামরিলডাঙ্গা গ্রামের নুরুল খন্দকারের ছেলে। আরিফের স্ত্রী কুলসুম বেগম জানান, শনিবার রাতের খাবার খে’য়ে সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে জামরিলডাঙ্গা বাজারের উদ্দেশ্যে বের হন আরিফ। এ সময় কুলসুম পে*টব্যা*থার জন্য গ্যা*সের ট্যা*ব*লেট আনতে বলেন। এরপর রাত সাড়ে ১১টার দিকে স্বা*মীকে কু*পিয়ে র*ক্তা*ক্ত করার ঘটনা জানতে পারেন। তাদের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। নিহ*তের স্ত্রী কুলসুমসহ পরিবারের অন্যরা জানান, কী কারণে কারা আরিফকে খু*ন করেছে, তা এ মুহূর্তে বলা যাচ্ছে না।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে; ব্যক্তিগত শ*ত্রু*তার কারণে এ হ*ত্যাকা*ন্ডের ঘ*টনা ঘ*টতে পারে। বিষয়টি অধিকতর তদ*ন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় রোববার বেলা ১১টা পর্যন্ত নিহ*তের পরিবারের পক্ষ থেকে কাউকে অভি*যুক্ত করা হয়নি।