নড়াইলের লোহাগড়ায় খড়কা*টা মে*শিনে হা*ত হা*রালো শি*শু তানভীর

6
10
সার ও বীজ বিতরণ

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার কাঞ্চনপুর গ্রামের মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের ছেলে শিশু তানভীর আহমেদ (৮) খেলতে গিয়ে খড়কা*টা মে*শিনে হা*তের ক*ব্জি হারিয়েছে। গত মঙ্গলবার দুপুরে পার্শ্ববর্তী ধোপাদাহ গ্রামে তার চাচীর সঙ্গে বেড়াতে গিয়ে কিছু না বুঝে মে*শিনের ভেতরে হা*ত ঢু*কিয়ে দিলে তার বাম হা*তের ক*ব্জি শ*রীর থেকে বি*চ্ছি*ন্ন হয়ে যায়। তাকে লোহাগড়া উপজেলা স্বা*স্থ্য কমপ্লে*ক্সে প্রাথমিক চিকি*ৎসা শেষে পরে যশোর সদর হাসপাতালে ভ*র্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, তানভীর মাছের ঘের দেখার জন্য চাচী হাসি বেগমের সঙ্গে পার্শ্ববর্তী ধোপাদাহ গ্রামে যায়। ঘেরের পাড়ে অবস্থিত আন্টু শেখের বাড়িতে খড়কা*টা মে*শিনে কাজ চলছিল। এ সময় খেলার ছ*লে তানভীর না বুঝে মে*শিনের ভেতরে হা*ত ঢু*কিয়ে দিলে তার বাম হা*তের ক*ব্জি শ*রীর থেকে বিচ্ছি*ন্ন হয়ে যায়। স্থানীয়রা তাকে উ*দ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বা*স্থ্য কম*প্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকি*ৎসা দেওয়া হয়। পরে অবস্থার অ*বন*তি হলে তাকে যশোর সদর হাসপাতালে নেওয়া হয়।

শিশুটির বাবা রবিউল শেখ বলেন, তানভিরের চিকি*ৎসায় অনেক টাকা লাগবে। আমি দরি*দ্র মাছ ব্যবসায়ী। আমার পক্ষে এতো টাকা জো*গাড় করা সম্ভব নয়। বুধবার দুপুরে চিকি*ৎসকরা তানভিরের ক্ষ*তিগ্র*স্ত হা*ত অ*পারেশন করে কে*টে ফে*লেছেন। ছেলের চিকি*ৎসার জন্য বিত্তবানদের সহযোগিতা অনুরোধ করেছেন রবিউল শেখ।