দু’র্নীতি মাম’লায় সাবেক ওসি প্রদীপের জামিন নাম’ঞ্জুর

2
17
দু'র্নীতি মাম'লায় সাবেক ওসি প্রদীপের জামিন নাম'ঞ্জুর
দু'র্নীতি মাম'লায় সাবেক ওসি প্রদীপের জামিন নাম'ঞ্জুর

নিউজ ডেস্ক

জ্ঞা*ত আয়ব’হির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গো*পনের অভিযো*গে দু’র্নীতি দ*মন কমিশনের করা মামলায় টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের জামি’ন নাম’ঞ্জুর করেছেন চট্টগ্রামের আদালত।

রোববার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর দা’য়রা জজ আশফাকুর রহমানের আদালতে শুনানি শেষে তার জামি’ন নাম’ঞ্জুর করেন। এর আগে গত ১৪ সেপ্টেম্বর দুদকের মা’মলায় প্রদীপকে গ্রে*ফতার দেখানো হয়। দুদকের আইনজীবী মাহমুদুল হক বলেন, কারা’গা*রে থাকা টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপের পক্ষের আইনজীবীরা গত ১৪ সেপ্টেম্বর জামিন চেয়ে আদালতের কাছে একটি আবেদন করেন। সেটির উপর শুনানির পর একপর্যায়ে আদালত তার জামি’ন প্রার্থনা না*কচ করে দেন এবং কারা’গা*রে পাঠানোর আদেশ দেন।

২৩ আগস্ট চুমকি কারণ ও তার স্বা’মী প্রদীপের বিরু*দ্ধে প্রায় ৪ কোটি টাকার অ*বৈ*ধ সম্পদ অর্জনের অভিযোগে মা’মলাটি করেন দুদকের সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন। মা’মলায় প্রদীপ দ*ম্পতির বিরু*দ্ধে দু’র্নীতি দম’ন কমিশন আইন ২০০৪ এর ২৬(২) ও ২৭(১), মানিল*ন্ডারিং প্রতিরো*ধ দম’ন আইন- ২০১২ এর ৪(২), ১৯৪৭ সালের দু’র্নীতি প্রতিরো*ধ আইনের ৫(২) ধারা ও দ*ন্ডবিধির ১০৯ ধারায় অভিযো’গ আনা হয়। (সূত্রঃ বাসস)