নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

0
168
নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা
নড়াইলের লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কু*পিয়ে হ*ত্যা

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ানকে (২৮) কু*পিয়ে হ*ত্যা করেছে একদল দু*র্বৃ*ত্ত। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে দিঘলিয়া বাজারের চৌরাস্তায় এলাকায় এঘটনা ঘটে। নিহ*ত শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ান উপজেলার কুমড়ি গ্রামের মৃ*ত সাইফুল শেখের ছেলে।

পুলিশ, পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আধিপ*ত্য বি*স্তার করাকে কেন্দ্র করে উপজেলার কুমড়ি গ্রামের সাইফুল শেখের ছেলে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানের সাথে একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরো*ধ চলে আসছিল।

ঘটনার সময় রেজোয়ান দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় মুকুলের চায়ের দোকান থেকে বে’র হয়ে ঝ*ড়–ফকি’রের বাড়ীর সামনে পৌছালে প্রতিপ*ক্ষ সোহেল খানসহ দু*র্বৃ*ত্তরা মোটরসাইকেলে এসে তাকে ধা*রালো অ*স্ত্র দিয়ে হা*ত ও পা*সহ শরী*রের বিভিন্ন অং*শে এ’লো*পা*থাড়িভাবে কু*পিয়ে গু*রুত*র জ*খম করে পা*লিয়ে যায়। এলাকাবাসী তাকে উ*দ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বা*স্থ্য কমপ্লে*ক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে তৎক্ষ*নাত নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। রাত ৯ টায় সদর হাসপাতালে জ*রুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার বিভাস শর্মা তাকে মৃ*ত ঘোষণা করেন।

এ ব্যাপারে নি*হ*ত রেজোয়ানের ভাই রানা শেখ জানান, সোহেল খানসহ ৭/৮ জন দু*র্বৃ*ত্ত আমার ভাইকে কু*পিয়ে হ*ত্যা করেছে। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জ*ড়িত থাকার অভিযো*গে দিঘলিয়া গ্রামের ঝ*ড়–ফকি*রের ছেলে শিমুল ফকি*রকে (২২) আট*ক করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থ*মথ*মে অবস্থা বিরা’জ করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here