নেত্রকোনায় ট্রলারডু*বিঃ বাড়তে পারে মৃ*তের সংখ্যা

0
12
নেত্রকোনায় ট্রলারডু*বিঃ বাড়তে পারে মৃ*তের সংখ্যা
নেত্রকোনায় ট্রলারডু*বিঃ বাড়তে পারে মৃ*তের সংখ্যা

ডেস্ক রিপোর্ট

নেত্রকোনার কলমাকা*ন্দা উপজেলার রাজনগর এলাকার গুমাই নদীতে ট্রলারডু*বির ঘটনায় ১০ জনের ম*রদে*হ উ*দ্ধার করা হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। এই ঘটনায় আরও অনেকে নিখোঁ*জ রয়েছেন। বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে এ ট্রলারডু*বির ঘটনা ঘটে।

নিহ*তরা হলেন, সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার জামালপুর গ্রামের কবীর মিয়ার স্ত্রী সুলতানা বেগম (৪০) ও তাঁর তিন বছরের ছেলে আল মুজাহিদ, একই উপজেলার কামাউড়া গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী লাকি আক্তার (৩০) ও তাঁর আড়াই বছরের ছেলে জাহিদ মিয়া, চার বছরের মেয়ে টুম্পা আক্তার, একই এলাকার ছায়েদ আলীর স্ত্রী মর্জিনা আক্তার (৫০), আলমগীরের ছয় বছরের ছেলে অনিক মিয়া, আবদুল ওয়াহাবের স্ত্রী লুৎফুন্নাহার (২৫) ও তাঁর দুই বছরের ছেলে রাকিবুল, নেত্রকোনার মেদনী এলাকার আবু চানের স্ত্রী হামিদা আক্তার।

নেত্রকোণার জেলা প্রশাসক কাজী মোহাম্মদ আব্দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, সুনামগঞ্জ জেলার নেত্রকোণা সদর উপজেলার মধ্যনগর থেকে প্রায় ৩৫ জন যাত্রী নিয়ে একটি যাত্রীবাহী ট্রলার কলমাকান্দার রাজনগর এলাকায় পৌঁছালে বিপ*রীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলারের সঙ্গে সংঘ*র্ষ হয়। এতে যাত্রীবাহী ট্রলারটি ডু*বে যায়। এসময় ৭ জন যাত্রী সাঁত’রে পা’ড়ে উ’ঠলেও অন্যরা নিখোঁ*জ হন।

স্থানীয় জনসাধারণ, ফা*য়ার সার্ভিসের ডু*বুরি দল এবং পুলিশের সহযোগিতায় ১০ জনের ম*রদে*হ উ*দ্ধার করা হয়। তবে নিহতের সংখ্যা বাড়তে পারে বলে জানা যায়। উল্লেখ্য, এর আগে ৫ আগস্ট জেলার ম’দন উপজেলার হাওরে নৌকাডু*বির ঘটনায় ৭ শি’শুসহ ১৮ জনের প্রা*ণহা*নির ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here