নড়াইলে সাবেক ইউপি সদস্য প্রতিপ*ক্ষের হা’তে খু*নের ঘটনায় ১৭ বাড়ি ভাং*চু*র!

0
305
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

নড়াইলের বাশঁগ্রাম ইউনিয়নের কামালপ্রতাপ গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক মল্লিক (৭০) আধিপ*ত্য বিস্তারকে কেন্দ্র করে খু*ন হয়েছে। সোমবার সন্ধ্যায় নিজ বাড়িতে তাকে কু*পিয়ে হ*ত্যা করা হয়। মঙ্গলবার লা*শের ময়*না*তদ*ন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনার জের ধরে কামালপ্রতাপ ও পার্শ্ববর্তী আমাদা গ্রামে ১৭ বাড়ি ভাং*চু*র ও লু*টপা*টের অভিযোগ উঠেছে।

জানা গেছে, দীর্ঘ বছর ধরে কামাল প্রতাপ গ্রামে সেকেন্দার মুন্সি, বাবুল শেখ, সাইফুল মোল্যা গ্রুপের সাথে বিদ্যুৎ জমাদ্দার, শেখ রেজাউল করিম টুলু, রাজ্জাক মল্লিক গ্রুপের আধি*পত্য বিস্তারকে কেন্দ্র করে গ্রাম্য দ্ব*ন্দ্ব চলে আসছে। এর জের ধরে অনেকের হ*তাহ*তের ঘটনা ঘটেছে। সর্বশেষ ১৩মার্চ সেকেন্দার গ্রুপের সাফি মোল্লা (৩৫) খু*ন হয়।

স্থানীয়রা জানান, সোমবার (২৪ আগস্ট) সন্ধ্যার পর পরই দু*বৃত্তরা এক গ্রুপের নেতা রাজ্জাক মল্লিককে নিজ ঘরে গ*লা কে*টে হ*ত্যা করে পা*লিয়ে যায়। এ সময় স্ত্রী পাশের বাড়িতে টিউবওয়েলে পানি আনতে যায়।

স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি মেম্বর এক গ্রুপের নেতা সেকেন্দার মুন্সি জানান, ঘটনার পর রাত ২টার পর তার এবং তার ৪ভাই তৌহিদ মুন্সি, নাছির মুন্সি, শাহীদ মুন্সি, রমজান মুন্সি, শফিক মোল্যা, বজলু মোল্যা, সোহাগ মোল্যা, সজিব মোল্যা, মহিদ মুন্সি, মিরানুর কাজী, মিজানুর কাজী, মনির কাজী, ইলিয়াছ শেখ, পিয়ার আলী ও আমাদা গ্রামে মঙ্গলবার ভোরে মিটুল শেখ এবং মুকুল শেখের বাড়ি ভাং*চু*র এবং লু*টপা*ট হয়েছে। প্রতি*প*ক্ষকে ফাঁ*সাতে নিজেরা এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি মনে করেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোসেন বলেন, এ ঘটনায় কেউ আটক হয়নি এবং মামলা হয়নি। তিনি বাড়ি ভাং*চু*র ও লু*টপা*টের কথা তিনি অস্বী*কার করেছেন। নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, ওই এলাকাটি অত্যন্ত দা*ঙ্গাপূর্ণ। ইতিপূর্বে এ গ্রামের অনেকবার স*হিং*স ঘটনা ঘটেছে। সমস্ত ঘটনারই ত*দন্ত চলছে। প্রকৃত দো*ষীরাই শা*স্তি পাবে বলে তিনি আশ্বস্থ করেন।