নড়াইলের লোহাগড়ায় করোনা আক্রা’ন্ত হয়ে যুবকের মৃ*ত্যু

0
189
করোনাভাইরাসে বিশ্বে মৃ*তের সংখ্যা বেড়ে ৮ লাখ ছাড়িয়েছে
করোনাভাইরাস

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রা’ন্ত হয়ে লিমন মুন্সী নামে এক যুবকের মৃ*ত্যু হয়েছে। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন। লিমন উপজেলার ইতনা ইউনিয়নের উত্তর পাং*খারচর গ্রামের কাবুল মুন্সীর ছেলে। রবিবার ২৩ আগষ্ট বিকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃ*ত্যু হয়। সোমবার ২৪ আগষ্ট সকালে লোহাগড়া উপজেলা স্বা’স্থ্য বিভাগ এ তথ্য জানিয়েছে।

লোহাগড়া উপজেলা স্বা’স্থ্য বিভাগ ও পারিবারিক সূত্র জানায়, লিমন মুন্সী জ্ব*র-কা*শি, শ্বা*সক*ষ্ট ও করোনা উপস’র্গ নিয়ে ২২ আগষ্ট শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসা’ধীন অবস্থায় রবিবার ২৩ আগষ্ট বিকালে তার মৃ*ত্যূ হয়। মৃ*ত্যূর পর তার নমু’না নিয়ে পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আছে। লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র জানান, ২৩ আগষ্ট রবিবার গ’ভীর রাতে তার দা*ফন সম্পন্ন করা হয়েছে। করোনা পজিটিভ থাকায় মৃ*তের বাড়ী ল’ক ডাউন করা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সোমবার ২৪ আগষ্ট গত ২৪ ঘন্টায় জেলায় সর্বমোট ১জনসহ সর্বমোট ১১০২ জন করোনায় আক্রা’ন্ত হয়েছেন। এর মধ্যে ৮৫৫ জন সুস্থ্য হয়েছে, ১৭ জনের মৃ*ত্যূ হয়েছে।