নড়াইলে এমপি মাশরাফীর সৌজন্যে ৭শ’ এতি’মকে খাবারের ব্যবস্থা

2
40
নড়াইলে এমপি মাশরাফীর সৌজন্যে ৭শ' এতি'মকে খাবারের ব্যবস্থা
নড়াইলে এমপি মাশরাফীর সৌজন্যে ৭শ' এতি'মকে খাবারের ব্যবস্থা

স্টাফ রিপোর্টার

নড়াইল সদরের প্রত্যেক এ’তিমখানায় নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজার সৌজন্যে ৭শ এ’তিমকে দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টের সমস্ত শ’হীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন এবং আ’ত্মার মাগফিরাত কামনা করে এ খাবারের ব্যবস্থা করা হয়।

জেলা আওয়ামী লীগ নেতা মিলন খান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মাশরাফীর সৌজন্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলর তত্ত্বাবধানে সদরের ২৫টি এ’তিমখানায় ৭শ উন্নত মানের খাবার পরিবেশন করা হয়। বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে এসব খাবার পরিবেশন করা হয়।

এদিকে গতরাতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক শো’কবার্তায় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, “আজ শো’কাবহ ১৫ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহা’দতবার্ষিকী ও জাতীয় শো’ক দিবস ২০২০।

জাতীয় শোক দিবস এ আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। স্মরণ করছি মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবকে, স্মরণ করছি শহী’দ শেখ কামাল, শহী’দ শেখ জামাল, শহী’দ শেখ রাসেলসহ ১৫ আগস্টের সকল শহী’দদের।

অ*ন্যায়ের বিরু*দ্ধে আমৃ*ত্যু আপো*সহীন, আ*জীবন ল*ড়াই-সংগ্রা*ম করা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোটি কোটি মানুষের হৃদয়ে পরম শ্রদ্ধায় চিরদিন বেঁ*চে থাকবেন তাঁর ত*র্জনীর হেলনে, তাঁর দ’রাজ কণ্ঠের বক্তৃতায় আর এদেশের মাটি ও মানুষকে জীবন দিয়ে ভালোবাসার জন্য। আজকের দিনে আমাদের অঙ্গিকার হোক, আগস্টের শো*ককে শক্তিতে পরিণত করে জাতির পিতার স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কাজ করা। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।”