নড়াইলে করোনা সংক*টে বিভিন্ন সেবামূলক কাজের জন্য ৩৫জনকে সংবর্ধনা

3
19
নড়াইলে করোনা সংক*টে বিভিন্ন সেবামূলক কাজের জন্য ৩৫জনকে সংবর্ধনা
নড়াইলে করোনা সংক*টে বিভিন্ন সেবামূলক কাজের জন্য ৩৫জনকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার

করোনা সংক*টে বিভিন্ন সেবামূলক কাজের জন্য ৩৫জনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। নড়াইলের সেচ্ছাসেবী সংগঠন কামব্যাক সোসাইটির আয়োজনে সোমবার (১০ আগষ্ট) বেলা ১১টায় নড়াইল সরকারি কলেজের মাল্টিপারপাস হলে এ সংবর্ধনা এবং ক্রেস্ট প্রদান করা হয়।

কামব্যাক সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি আ.ব সিদ্দিক অচিন্ত আসিফের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডা. দীপ বিশ্বাস সুদীপ, ডা. স্মৃতি কনা এবং নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সেচ্ছাসেবক আবিদুর রহমান ও মেহেদী হাসান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক এবং অতিথিবৃন্দ সেচ্ছাসেবকদের এসব ক্রেস্ট প্রদান করেন। ৫ধরনের কাজের জন্য এ সংবর্ধনা দেওয়া হয়। ধরণগুলো হলো করোনাকালীন র*ক্তদাতা, সংগঠনের সেচ্ছাসেবীদের কার্যক্রম, র*ক্তদাতাদের সাহিত্য প্রতিযোগিতা, র*ক্ত সংগ্রহকারী, নড়াইল ব্লা*ড ব্যাংকের মডারেটর গ্রুপের সাংগঠনিক কাজ।

উল্লেখ্য, করোনাভাইরাসের প্রদুর্ভাব শুরু হবার পর থেকে ছাত্র ও যুবকদের নিয়ে গড়ে তোলা কামব্যাক সোসাইটির সদস্যরা নিজেদের অর্থে এবং বিভিন্ন ব্যক্তির সহায়তায় নড়াইলের বিভিন্ন স্থান ও গাড়ী স্যানিটাইজ করা, মাস্ক বিতরণ, সচেতনতামূলক কাজ, খাদ্য সহায়তা, করোনা ঝুঁ*কির মধ্যেও ফ্রি র*ক্তদানসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।