নড়াইলে দোকানে ঢু’কে এক ব্যবসায়ীকে কু*পিয়ে আহ*ত করে ৬লক্ষ টাকা ছি’নতা’ই

0
813
নড়াইলে দোকানে ঢুকে এক ব্যবসায়ীয়ে কু*পিয়ে আহ*ত করে ৬লক্ষ টাকা ছি'নতা'ই
নড়াইলে দোকানে ঢুকে এক ব্যবসায়ীয়ে কু*পিয়ে আহ*ত করে ৬লক্ষ টাকা ছি'নতা'ই

স্টাফ রিপোর্টার

নড়াইলে দোকানে ঢু’কে দিনে দুপুরে সোহাগ রানা নামে এক ব্যবসায়ীয়ে কু*পি*য়ে আহ*ত করে ৬লক্ষ টাকা ছি*নি’য়ে নে’য়ার অভি’যোগ পাওয়া গেছে। শনিবার বিকেলে লোহাগড়া উপজেলার লু’টিয়া বাজারে এ ঘটনা ঘটে। হাম*লায় গু*রুত্ব*র আহত সোহাগকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ভু*ক্তভো*গী মামলার প্রস্তুতি চলছে।

হা*মলার শি*কার সোহাগের স্বজনদের অভিযোগ, সোহাগ রানা সম্প্রতি লু’টিয়া বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচীত হওযায় অহিদুর সরদার, ইসলাম মোল্যার নেতৃত্বে এলাকার স*ন্ত্রা*সীরা তার নিকট মোটা অংকের চাঁ*দা দা*বি করে আসছিল। সোহাগ চাঁ*দা দিতে রা*জি না হওয়ায় দু*র্বৃ*ত্তরা শনিবার পরিক*ল্পিতভাবে ধা*রালো অ*স্ত্র নিয়ে তার ঔ*ষধের দোকানে চ*ড়াও হয়ে সোহাগের শ*রীরের বিভিন্নস্থানে নি*র্মম*ভাবে কু*পি*য়ে জ*খম করে ক্যাশ বাক্সে থাকা ৬লক্ষ টাকা ছি*নিয়ে নি*য়ে যায়।

পরে সোহাগের পরিবারের ও আশপাশের লোকজন গিয়ে তাকে উ*দ্ধার করে লোহাগড়া উপজেলা স্বা*স্থ্য কম*প্লে*ক্সএ নিয়ে যায়। অবস্থা সং*ক*টা*পন্ন হওয়ায় দায়িত্বরত চিকিৎসক উ’চ্চতর চিকি*ৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পুলিশ এখনো লিখিত কোন অভিযোগ না পেলেও হা*মলার কারণ অনু*সন্ধানের পাশাপাশি জ*ড়িতদের ধ*রতে নিজেদের তৎপরতার কথা জানিয়েছে ।