বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার আমার সবারঃ নড়াইলে জনতার মুখোমুখি মাশরাফী

1
23
বঙ্গবন্ধু'র সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার আমার সবারঃ নড়াইলে জনতার মুখোমুখি মাশরাফী
বঙ্গবন্ধু'র সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার আমার সবারঃ নড়াইলে জনতার মুখোমুখি মাশরাফী

স্টাফ রিপোর্টার

“ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত” এ শ্লোগানকে সামনে রেখে রোববার (২আগস্ট) বেলা ১১টায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফী বিন মোর্ত্তজা জনতার মুখোমুখি হলেন। অনুষ্ঠানের উদ্যোক্তা ছিলেন তিনি নিজেই। সমাজ উন্নয়ন থেকে দু’র্নীতি সব ধরণের প্রশ্ন উঠে আসে বিভিন্ন প্রশ্নকর্তার কাছ থেকে। একে একে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মাশরাফী বিন মোর্ত্তজা।

নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌর মেয়র আশরাফুল আলম, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাডভোকেট উত্তম ঘোষ, জেলা আওয়ামী লীগের বিগত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদ হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিকসহ অর্ধ শতাধিক ব্যক্তি এমপির কাছে বিভিন্ন প্রশ্ন করেন এবং এমপি তাদের কথার উত্তর প্রদান করেন। জেলার ৪০টি শ্রেণি-পেশার মানুষ ছিলেন অনুষ্ঠানের প্রশ্নকর্তা। প্রায় তিন ঘন্টা ধরে চলে অনুষ্ঠানের কার্যক্রম। অনুষ্ঠানটি সহযোগিতা করে নড়াইল জেলা ছাত্রলীগ।

বিভিন্ন প্রশ্নের জবাবে মাশরফী বলেন, বেশিরভাগ শিক্ষিত মানুষই দু’র্নীতির সঙ্গে জড়িত। আপনারা যারা সমাজের তৃণমূল পর্যায়ে নিরলসভাবে কাজ করে চলেছেন দেশ প্রেমিক আপনারাই। আপনাদেরকে স্যালুট জানাই। জাতিরজনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার আমার সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে চলেছেন। আসুন আমরা দুহাত বাড়িয়ে তার উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।

এর আগে তিনি নড়াইল প্রেসক্লাবে ২৭জন গণমাধ্যমকর্মীদের মধ্যে করোনাকালে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করেন। নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা এবং পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন। অনুষ্ঠান পরিচালনা করে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু।