মাশরাফী ও তার ভাই সিজারের সুস্থতা কামনায় নড়াইল পাবলিক লাইব্রেরীতে দোয়া

0
19
মাশরাফী ও তার ভাই সিজারের সুস্থতার জন্য জন্য পাবলিক লাইব্রেরীতে দোয়া
মাশরাফী ও তার ভাই সিজারের সুস্থতার জন্য জন্য পাবলিক লাইব্রেরীতে দোয়া

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ ক্রিকেট দলের সফল সাবেক অধিনায়ক ও নড়াইল-২আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা ও তার ভাই মোরসালিন মোর্ত্তজা সিজারের সুস্থতা কামনা করে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩জুন) মাগরিব নামাজের পর নড়াইল পাবলিক লাইব্রেরীর আয়োজনে পাবলিক লাইব্রেরীতে এ দোয়া পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, লাইব্রেরীর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বশিরুল হক বশির, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার পিতা গোলাম মোর্ত্তজা স্বপন, এ্যাডভোকেট মহামুদুল হাসান কায়েস, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, নড়াইল জেলা শাখার সাধারন সম্পাদক এস এম পলাশ, লিখন, লিকু,অপু খন্দকার, সাইফুল খন্দকার প্রমুখ।

লাইব্রেরীর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট বশিরুল হক বশির বলেন, ‘বাংলাদেশের তরুণ প্রজন্মের উদীয়মান নেতা, নড়াইলের সর্বস্তরের মানুষের আশার আলো মাশরাফী বিন মোর্ত্তজা এমপি ও তার ভাই মোরসালিন মোর্ত্তজা সিজার করোনায় আক্রা’ন্ত হওয়ায় আমরা গভীরভাবে চিন্তিত ও ম*র্মাহত। দেশরত্ন শেখ হাসিনার অনুপ্রেরণায় করোনাকাল থেকে তিনি ও তার ভাই দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। আশা করি তিনারা আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারও সুস্থ হয়ে কল্যাণকর কাজে নিজেদেরকে নিয়োজিত করবেন।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮জুন) রাত থেকে মাশরাফি জ্ব*র অনুভব করেন। পরেরদিন শুক্রবার বিকেলে ঢাকা শিশু হাসপাতালে করোনা এবং ডে*ঙ্গু পরীক্ষা করেন। শনিবার বিকেলে তাঁর করোনা রিপোর্ট ‘পজিটিভ’ আসে। গতকাল মোরসালিন মোর্ত্তজা সিজারের ও করোনা পজেটিভ হয়। মাশরাফী ও সিজার সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শে ঢাকার বাসায় আইসো*লেশনে আছেন।