করোনা ভাইরাসে আক্রা’ন্ত মাশরাফী, আরো’গ্য কামনা নড়াইলবাসীর

0
36
মাশরাফী বিন মোর্ত্তজা

ডেস্ক রিপোর্ট

করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় দলের ক্রিকেটার মাশরাফী বিন মোর্ত্তজা। শনিবার (২০ জুন) বিশ্বস্ত সূত্রে তার অ*সুস্থতার বিষয়টি নিশ্চিত করা হয়।

মাশরাফী’র বন্ধু ও সহযোগী সৌমেন বসু জানিয়েছেন যে কিছুদিন আগে কিছুটা জ্ব*রে ভু*গছিলেন মাশরাফী। এরপর শরীরে বেশ জ্ব*র ছিল তার। জ্ব*র কয়েকদিন স্থায়ী হলে করোনা টেস্ট করান নড়াইল এক্সপ্রেস। বর্তমানে নিজ বাসায় আই*সোলেশনে আছেন মাশরাফী।

তিনি উল্লেখ করেন, এখনো পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়নি মাশরাফীকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হবে কিনা। করোনা পজিটিভ হবার খবর পেয়ে মান*সিকভাবে শ’ক্ত আছেন তিনি। সৌমেন জানিয়েছেন, মাশরাফীর পরিবারের বাকি সদস্যরা নিরাপদেই আছেন।

শুক্রবার ১০১ জ্ব*র  থাকলেও আজ শরীরের তাপমাত্রা ৯৯ এ নেমে এসেছে। তবে, হালকা ঠা’ন্ডাও রয়েছে মাশরাফীর। মাশরাফীর বন্ধু বাবলু জানিয়েছেন, একবার পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছে। তবে নিশ্চিত হওয়ার জন্য আরেক দফা টে’স্ট করানো হবে বলে জানান বাবলু।

এর আগে মাশরাফী শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনা পজিটিভ হন। মাশরাফী ও তার পরিবারের সুস্থতা কামনা আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেছেন নড়াইলবাসীসহ তার ভক্তসকল। (সূত্রঃ সময় টিভি)