নড়াইলে একটি ভাড়া বাসা থেকে পুলিশ কর্মকর্তার ম”রদে*হ উদ্ধা*র

1
1608
ফাইল ছবিঃ মৃ*তদে*হ

স্টাফ রিপোর্টার

নড়াইল সদর থানার পাশে একটি ভাড়া বাসা বাসার বাথরুম থেকে পুলিশ কর্মকর্তা এস আই মো.শফিউদ্দিনের ম*রদে*হ উ*দ্ধার করা হয়েছে। তিনি সদর থানার অধীনে দুই নম্বর (পৌরসভার ৪ নং ওয়ার্ডে) বিটে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ডিউটি করে বাসায় ফিরলেও বুধবার (১৭ ফেব্রুয়ারী)তার কোন খোজ না পেয়ে দুপুরে বাসার দরজা ভেঙ্গে বাথরুমে মৃ*ত অবস্থায় পাওয়া যায়।

নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা.হাফিজুর রহমান মুক্ত, জানান,বুধবার দুপুর পৌনে ৩টার দিকে পুলিশ এস আই শফিউদ্দিন নামের একজনকে নিয়ে আসেন। আমি পরীক্ষা করে দেখেছি তিনি হাসপাতালে আসার আগেই মা*রা গেছেন। পরবর্তী পদক্ষেপের জন্য আবাসিক মেডিকেল অফিসারকে অবগত করেছি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ইলিয়াস হোসেন পিপিএম বলেন,গতকাল রাত ৮টা পর্যন্ত তিনি ডিউটি করেছেন। বাসা থেকে স্বাভাবিক মৃ*ত্যু ঘটেছে এটাই এথন পর্যন্ত জানা গেছে, পরবর্তীতে বিস্তারিত জানানো যাবে।

এস আই মো.শফিউদ্দিনের বাড়ি ঝিনেদা জেলার চান্দুখালি গ্রামে। তার পরিবার ঝিনেদা অবস্থান করায় তিনি একাই বসবাস করতেন। ২০১৮ সালের ১৮ আগষ্ট এস আই শফিউর নড়াইল সদর থানায় যোগদান করেন।