নড়াইলের লোহাগড়ায় হ*ত্যা মামলায় সাংবাদিককে আ*সামী করার প্রতিবাদে মানববন্ধন

2
24
নড়াইলের লোহাগড়ায় সাংবাদিকের নামে হ*ত্যা মামলা প্রত্যাহা*রের দাবিতে মানববন্ধন
নড়াইলের লোহাগড়ায় সাংবাদিকের নামে হ*ত্যা মামলা প্রত্যাহা*রের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় রফিকুল হ*ত্যা মামলায় দৈনিক মানবজমিন পত্রিকার লোহাগড়া উপজেলা প্রতিনিধি শাহজাহান খান সাজুকে আ*সামি করার প্রতিবাদে দ্বিতীয় দিন মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার ও বৃহস্পতিবার (১৭ ও ১৮ জুন) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নড়াইল ও লোহাগড়ায় কর্মরত সাংবাদিকরা ও এলাকাবাসী মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও লোহাগড়া থানার ওসির মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

উপজেলা পরিষদের সামনে লোহাগড়া-নড়াইল সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। লোহাগড়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আব্দুস ছালাম খান, সাধারণ সম্পাদক শেখ বদরুল আলম টিটো, সাংবাদিক রূপক মুখার্জি, সাথী তালুকদার, লোহাগড়া পৌরসভার কাউন্সিলর গিয়াস উদ্দিন ভুঁইয়া, লোহাগড়া পৌর যুবদলের সাবেক সদস্য সচিব মোঃ মুসা মোল্যা প্রমুখ। বৃহস্পতিবার মানববন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে।

সাংবাদিক সাজুকে হ*ত্যা মামলার আ*সামি করায় সাংবাদিকরা ও এলাকাবাসী ক্ষো*ভ প্রকাশ করেন। উল্লেখ্য, আধিপত্য বিস্তার নিয়ে গত ১০ জুন উপজেলার কাশিপুর ইউপির গন্ডব গ্রামে দুপক্ষের সংঘ*র্ষে চালিঘাট গ্রামের শেখ রফিকুল ইসলাম (৩৫) খু*ন হয়।

এ ঘটনায় রফিকুলের পিতা শেখ সাইফুর রহমান লোহাগড়া থানায় ৭৯ জনকে আসা*মি করে মামলা করেন। এ মামলায় শাহজাহান সাজুকে আসা*মি করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, নির্দো*ষ ব্যক্তি হয়*রানির শিকার না হন সেদিকে আমরা বিশেষ নজর রাখবো।