অবশেষে পাশে দাঁড়ালেন এমপি মাশরাফী, স্বামীর বাড়িতে ঠাঁই হলো সেই অ*ন্তঃস*ত্ত্বা নারীর

6
450
অবশেষে পাশে দাঁড়ালেন এমপি মাশরাফী, স্বামীর বাড়িতে ঠাঁই হলো সেই অ*ন্তঃস*ত্ত্বা নারীর
অবশেষে পাশে দাঁড়ালেন এমপি মাশরাফী, স্বামীর বাড়িতে ঠাঁই হলো সেই অ*ন্তঃস*ত্ত্বা নারীর

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা গ্রামের সেই অ*ন্তঃস*ত্ত্বা ইতি খানম অবশেষে আশ্রয় খুঁজে পেয়েছে। সোমবার (৮ জুন) দুপুরে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ তাঁকে হাসপাতাল থেকে নিয়ে স্বামীর বাড়িতে তু*লে দিয়ে আসেন।

নড়াইল ২ এর সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার নির্দেশনায় এবং জেলা ও থানা-পুলিশের তৎপরতায় অবশেষে স্বামীর বাড়িতে তাঁর জায়গা হয়েছে। ইতি খানম (২০) উপজেলার ইতনা গ্রামের কাজী হারুন অর রশিদের মেয়ে এবং একই গ্রামের বাসিন্দা তিতাস কাজীর স্ত্রী।

লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, ইতি আট মাসের অ*ন্তঃস*ত্ত্বা, তাকে একজন মহিলা গ্রাম চৌকিদার দেখভা*ল করবে এবং একজন পুরুষ চৌকিদার তাঁর খোঁজখবর রাখবে। পুলিশ কিছু খাদ্যসামগ্রী দিয়ে এসেছে। স্থানীয় চেয়ারম্যান আপাতত তাঁর বাজার খরচ দেবেন।

নড়াইল-২ এর সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা তাঁর পাশে আছেন। কোনো খাদ্যসহায়তা লাগলে তিনি দেবেন। এ ছাড়া যেকোনো বিপ*দে তিনি ইতির পাশে থাকার আশ্বাস দিয়েছেন। সন্তান প্রসবের সময়ে সব খরচ সাংসদ বহন করবেন বলে তিনি জানিয়েছেন।

জানা গেছে, গত ১জুন স্বামী তিতাস কাজী নি*র্যা*তন করে বাড়ি থেকে তা*ড়িয়ে দিয়েছিল অ*ন্তঃস*ত্ত্বা স্ত্রী ইতি খানমকে। অ*চেত*ন হয়ে রাস্তায় প*ড়ে ছিলেন । আশপাশের লোকজন পুলিশকে ৯৯৯ এর মাধ্যমে খবর দিলে পুলিশ তাঁকে উ*দ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে*ক্সে ভর্তি করে।

এরপর স্বামীসহ ম্বশুর বাড়ি ও বাবার বাড়ির কেউ খোঁজ নেয়নি। ঘটনার দিন থেকে তাঁর স্বামী ফোন ব*ন্ধ করে পালিয়েছে। ইতি স্বামীর বিরু*দ্ধে মামলা করতে রাজি নয় বরং সংসার করতে চাই। তাই তাঁর ইচ্ছায় সোমবার বিকালে স্বামীর বাড়ি ইতনাতে ইতিকে তু*লে দেওয়া হয়েছে।

নড়াইলের লোহাগড়ায় অ*ন্তঃস*ত্ত্বা স্ত্রীকে নি*র্যাতন করে বাড়ি থেকে বে*র করে দিয়েছে স্বামী!