নড়াইলে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে জেলা আ’লীগ সম্পাদক ও সদর উপজেলা চেয়ার নিলু

0
20
নড়াইলে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে জেলা আ'লীগ সম্পাদক ও সদর উপজেলা চেয়ার নিলু
নড়াইলে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে জেলা আ'লীগ সম্পাদক ও সদর উপজেলা চেয়ার নিলু

স্টাফ রিপোর্টার

নড়াইল-১ ও নড়াইল-২ আসনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলুর ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার প্রদান করা হয়েছে। বুধবার (২০ মে) বেলা ১০ টায় শহরের কুড়িগ্রামের নিজ বাসভবন থেকে নিজাম উদ্দিন খাঁন নিলু জেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিদের মাধ্যমে করোনাভাইরাসের কারণে কর্মহীন ঘরমুখো অসহায় হ*ত দরিদ্র ২০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদুল ফিতর উপলক্ষে অভাবী মানুষের মাঝে ৩০০ শাড়ি ২০০ লুঙ্গি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক বোরহান আহম্মেদ রাজু, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিঃ খসরুল আলম পলাশ, পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য ও গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিচুর রহমান, ছায়ানট ও ললিতা একাডেমির সহ-সভাপতি মোঃ ইউনুচ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া, তুষার শেখ প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু বলেন, দু*র্যোগ করোনায় বিশ্ব এখন স্তব্ধ হয়ে গেছে বাংলাদেশ ও এর বাইরে নয়। আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার রাষ্ট্রীয়ভাবে দেশের মানুষকে সেবা দিতে অনুদানের ব্যবস্থা গ্রহণ করছে। করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা প্রশাসক, পুলিশ সুপার মহোদয় সিভিল প্রশাসন মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছে।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বাংলাদেশের এসেট হিসাবে বাংলাদেশ তথা নড়াইলের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ দিয়েছে। তার নেতৃত্বে জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ সম্মিলিতভাবে যার যার অবস্থান থেকে মানুষের সেবা করে যাচ্ছে। আমি সদর উপজেলার চেয়ারম্যান হিসাবে আমার যা যা করনীয় আমি করে যাচ্ছি। আমি যেহেতু নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেহেতু কালিয়া ও নড়াগাতিতে নড়াইলের পাশপাশি সেখানে ও সহযোগিতা অব্যাহত রেখেছি। নড়াইল-১ আসনের প্রত্যেক ইউনিয়নে সাধ্য অনুযায়ী নেতাকর্মীদের দিয়ে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি। যতদিন করোনযুদ্ধ শেষ না হচ্ছে ততদিন আমি তথা জেলা আওয়ামী লীগ অসহায় জনগনের পাশে থাকবে।

পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য ও গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও নিজাম উদ্দিন খাঁন নিলুর ব্যক্তিগত সহকারী আনিচুর রহমান বলেন, করোনাকাল শুরু থেকে অদ্যাবধি পর্যন্ত জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু ভাইয়ের ব্যক্তিগত তহবিল থেকে আজ ২০০০সহ এ পর্যন্ত ৫০০০ অসহায় কর্মহীন কর্মি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।পাশাপাশি অস্বচ্ছল নেতাকর্মিদের মধ্যে ৫লক্ষাধিক নগদ টাকা এবং অভাবী মানুষের মাঝে ৩০০ শাড়ি ২০০ লুঙ্গি বিতরণ করা হয়েছে।