নড়াইলের লোহাগড়ায় ক্যা*ন্সার আক্রান্ত রো*গীর করোনা পজিটিভ

4
97
দক্ষিণ নড়াইল লকডাউনের খবর গুজব
করোনা ভাইরাস, জনসাধারণের করণীয়

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়ায় ক্যা*ন্সারে আক্রান্ত রো*গীর করোনা পজিটিভ এসেছে। সোমবার (১৮ মে) সকালে করোনা পজিটিভ রো*গী সালমা বেগমের মোবাইলে মেসেজের মাধ্যমে পজিটিভ আসে বলে বিষয়টি নিশ্চিত করেছে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য পরিবার কর্মকর্তা ডাঃ সাহাবুর রহমান ও লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র।

লোহাগড়া উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, লোহাগড়া হাসপাতালের পাশে চা বিক্রয়কারী আকরাম শেখের স্ত্রী সালমা বেগম (৪০) দীর্ঘদিন ক্যা*ন্সার রোগে আক্রা*ন্ত হয়ে ঢাকা মহাখালী ক্যা*ন্সার হাসপাতালে চিকিৎসাধীন ছিল।

চিকিৎসাধীন থাকা অবস্থায় সালমা বেগমের নমুনা সংগ্রহ করে মহাখালী ক্যা*ন্সার হাসপাতাল কর্তৃপক্ষ। দুইদিন আগে সালমা বেগম হাসপাতাল থেকে ছাড়পত্র গ্রহণ না করে পালিয়ে লোহাগড়াস্থ মল্লিকপুর গুচ্ছ গ্রামে লুকিয়ে থাকেন।

গতকাল রবিবার উপজেলা প্রশাসন এ খবর জানতে পেয়ে মল্লিকপুর গুচ্ছ গ্রাম থেকে সালমা বেমগকে ধ*রে আনে এবং লোহাগড়া হাসপাতালের আইসো*লেশন ওয়ার্ডে ভর্তি করে। সোমবার সকালে সালমা বেগমের মোবাইলে মেসেজের মাধ্যমে তার নমুনায় করোনা পজিটিভ আসে।

এদিকে তার সংস্প*র্শে আসা ৬জনকে লোহাগড়া হাসপাতালে আইসো*লেশনে রাখা হয়েছে বলে জানান লোহাগড়া উপজেলা স্বাস্থ্য পরিবার কর্মকর্তা ডাঃ সাহাবুর রহমান। নড়াইল জেলায় ৮জন ডাক্তারসহ মোট ১৭জন করোনা পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে ১৩জন করোনা মুক্ত, ঢাকা থেকে আগত ১জন মৃত্যূ, ৩জন বর্তমান চিকিৎসাধীন আছে।