নড়াইলে এক নারীকে কু*পিয়ে হ*ত্যা করেছে দুর্বৃ*ত্তরা, আটক ১

4
261
দুই পক্ষের সং'ঘর্ষে

স্টাফ রিপোর্টার

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের সায়মানারচর গ্রামে নিজবাড়িতে রহিমা বেগম (৫৫) নামে এক বয়োবৃ*দ্ধ নারীকে কু*পিয়ে হ*ত্যা করেছে দুর্বৃ*ত্তরা। মঙ্গলবার (১২ মে) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহ*ত রহিমা সায়মানারচর গ্রামের কৃষক আকবর মোল্যার স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

নিহ*তের পরিবারের দাবি, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে স্বামী আকবর মোল্যাকে বাড়ির পাশে বেঁ*ধে রেখে তার স্ত্রী রহিমাকে উঠানে হ*ত্যা করে ফে*লে যায় প্রতিপ*ক্ষরা। প্রতিপ*ক্ষের লোকজন ছাগল লু*ট করতে তাদের বাড়িতে আসলে, তারা ঘর থেকে বের হয়।

এ সময় প্রতিপ*ক্ষের লোকজন আকবর মোল্যাকে বেঁ*ধে তার স্ত্রীকে হ*ত্যা করে। তবে কারা এ হ*ত্যাকা*ন্ডে অংশ নিয়েছে তা পুলিশকে স্পষ্ট করেননি আকবর মোল্যা। এ সময় বাড়িতে আকবর মোল্যা, তার স্ত্রী রহিমা, এক ছেলে (১৫) ও দুই নাতনি ছিলেন।

এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তার নিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে বুলবুল মাস্টার ও মুছা মেম্বারের মধ্যে দ্ব*ন্দ্ব চলে আসছে। নিহ*ত রহিমা বুলবুল মাস্টারের লোক বলে জানা গেছে। প্রতিপ*ক্ষ মুছা মেম্বারদের লোকজন এ হ*ত্যাকা*ন্ডের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তাদের। তবে এলাকায় গু*ঞ্জন রয়েছে- প্রতি*পক্ষের লোকজনকে ফাঁ*সাতে বয়োবৃ*দ্ধ রহিমাকে নিজেরা হ*ত্যা করেছে। গু*ঞ্জনের বিষয়টি পুলিশও খতিয়ে দেখছে।

এ ব্যাপারে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে রাতেই তারা ঘটনাস্থলে গিয়ে রহিমা বেগমের মৃ*তদে*হ উদ্ধার করেন। নিহ*তের মু*খের বাম পাশে ধা*রা*লো অ*স্ত্র দিয়ে কু*পিয়ে হ*ত্যা করা হয়েছে। ম*রদে*হ উদ্ধার করে ময়*নাত*দন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল ম*র্গে পাঠানো হয়েছে। লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, রহিমা বেগমকে কে বা কারা হ*ত্যা করেছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।