নড়াইলের কালিয়ায় প্রধান শিক্ষককে কু*পিয়ে আহত

6
247
প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার

করোনার উপসর্গ নিয়ে মৃ*ত বিশ্বজিতের সৎ*কারে নড়াইলের কালিয়া ইউএনও নাজমুল হুদার সাহায্যকারীদের মা*রধ*রের ঘটনা প্রশাসনকে অবহিত করা হয়েছে। এ অ*পরাধের জেরে বড়দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম কামরুজ্জামানকে কু*পিয়ে ও পি*টিয়ে গুরুত*র আহ*ত করেছে দূ*র্বৃত্তরা। আহ*তকে প্রথমে কালিয়ায় ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার চোরখালী গ্রামে এ হা*মলার ঘটনা ঘটে। প্রধান শিক্ষক ওই গ্রামের মৃ*ত ইয়াছিন আলীর ছেলে।

আহত শিক্ষ*কের অভিযোগ, ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে বিশ্বজিত রায় চৌধুরী উপজেলার চোরখালী গ্রামে গত শনিবার রাতে মা*রা যান। পরে সৎ*কারে ইউএনওকে যারা সহযোগিতা করেছিল তাদেরকে ওই গ্রামের হাসিকুল শেখের ছেলে প্রেম শেখ মা*রধ*র করে।

ওই মা*রধ*রের ঘটনাটি জানাজানি হলে মঙ্গলবার সকালে কালিয়ার সহকারি কমিশনারের (ভূমি) নেতৃত্বে স্থানীয় প্রশাসন ওই মা*রধ*রের ঘটনায় প্রেমকে সতর্ক করেন। লা*শ স*ৎকারে সহযোগিতাকারিদের মা*রধ*রের ঘটনাটি প্রশাসনকে জানানোর বিষয়ে তারা চোরখালী গ্রামের বাসিন্দা প্রধান শিক্ষক কামরুজ্জামানকে দো*ষারোপ করতে থাকে। ওইদিন দুপুর ২টার দিকে তিনি স্থানীয় মসজিদ থেকে নামাজ আদায় করে বাড়ি ফেরার পথে প্রেম শেখের নেতৃত্বে ৮-১০ জনের এদল দূ*র্বৃত্ত হা*মলা চালিয়ে তাকে কু*পিয়ে পি*টিয়ে গু*রুত*র আহ*ত করে।

উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, ‘ওই শিক্ষককে উ*দ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হাম*লাকারিদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।’