পথচারী ও এতিমদের মাঝে ঊষার আলোর ইফতারি বিতরণ

0
9
পথচারী ও এতিমদের মাঝে ঊষার আলোর ইফতারি বিতরণ
পথচারী ও এতিমদের মাঝে ঊষার আলোর ইফতারি বিতরণ

নিজস্ব প্রতিবেদক

নড়াইলে ঊষার আলো সমাজকল্যাণ সংঘের উদ্যোগে পথচারী, দোকানী ও এতিম শিশুদের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকাল সাড়ে পাঁচটা হতে শহরের গোচর ও মাগুরা সড়কের বিভিন্ন দোকানে ও পথচারীদের মাঝে সংগঠনটির পক্ষ থেকে ইফতারি বিতরণ করা হয়। এরপর পৌরসভার বরাশুলায় অবস্থিত এতিমখানায় শিশুদের মাঝে ইফতারি বিতরণের মাধ্যমে কর্মসূচি শেষ করা হয়।

বরাশুলা এতিমখানায় শিশুদের মাঝে ইফতারি বিতরণের সময় উপস্থিত ছিলেন উক্ত এতিমখানার পরিচালক মাওলানা ইউসুফ মোল্লা, বরাশুলা ক্যাডেট আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দীন, ঊষার আলোর সভাপতি মোঃ মিনহাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শাফায়াত হুসাইন, সাংবাদিক ফরহাদ খান, ডাঃ আবাবির ইয়াসির সজল, ইমাম সমিতির সভাপতি হাফেজ মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা জহুরুল ইসলাম, সংগঠনটির নেতা কামাল হোসেন, সাব্বির হোসেন, মুস্তাহিদ মুকাররমী, মনিরুল ইসলাম, জিহাদুল ইসলাম, আলামিন, হাসানুল বান্না তনু, আল মুমিন, নাজসুম সাকিব, রাকিব, রানা প্রমুখ।

উক্ত কর্মসূচির বিষয়ে ঊষার আলোর সভাপতি মোঃ মিনহাজুল ইসলাম জানান, গণজমায়েত নি*ষিদ্ধ হওয়ার কারণে আমরা বাইকযোগে পথচারী, দোকানী ও এতিম শিশুদের নিকট ইফতারি পৌঁছে দিয়েছি। এছাড়াও রমজানের শুরুতে আমরা শতাধিক পরিবারের মাঝে শুকনা ইফতার সামগ্রী বিতরণ করেছি।

উল্লেখ্য যে, ঊষার আলো সমাজকল্যাণ সংঘ নড়াইলে বিভিন্ন সময়ে নানারকম সামাজিক ও শিক্ষামূলক কর্মকান্ড পরিচালনা করে যথেষ্ট সুনাম অর্জন করেছে।