নড়াইলের কালিয়ায় শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝু*ল*ন্ত লা*শ উদ্ধার

8
117
ফাইল ছবিঃ মৃ*তদে*হ

স্টাফ রিপোর্টার

শ্বশুর বাড়ি থেকে ইবাদত শেক (৩৫) নামে এক জামাইয়ের ঝু*ল*ন্ত লা*শ নড়াইলের কালিয়া থানা পুলিশ উ*দ্ধার করেছে। রোববার (১০ মে) সকালে উপজেলার আমতলা গ্রামের ছিদ্দিক শরীফের বাড়ি থেকে ওই লা*শ উদ্ধার করা হয়েছে। সে উপজেলার ফুলদাহ গ্রামের সবুর শেখের ছেলে। ইবাদতের মৃ*ত্যুকে হ*ত্যাকা*ণ্ড বলে দাবি করেছে তার স্বজনরা।

পুলিশ ও তার পারিবারিক সূত্র জানায়, শনিবার (৯ মে) বিকালে ইবাদত স্ত্রী ও সন্তানদের নিয়ে পাশের গ্রাম চাচুড়ীতে এক আ*ত্মীয়ের বাড়িতে ইফতারের দাওয়াতে অংশ নিয়ে তার নিজস্ব ভ্যানে করে স্ত্রী আমেনা বেগমসহ তার সন্তানদের শ্বশুর বাড়িতে রেখে রাতে নিজ বাড়ি ফুলদাহ গ্রামে চলে যায়।

রোববার সকালে ওই বাড়ির আশপাশের শিশুরা আম কু*ড়াতে গিয়ে ছিদ্দিক শরীফের বাড়ির সামনে একটি বেকি বেড়ার সঙ্গে গা*মছা দিয়ে ঝু*ল*ন্ত অবস্থায় ইবাদতের লা*শ দেকতে পায়। তখন তারা চিৎকা*র শুরু করলে শ্বশুর বাড়ির লোকজন এসে জামইয়ের ঝু*ল*ন্ত লা*শ দেখে পুলিশে খবর দিলে পুলিশ লা*শটি উদ্ধার করে।

এ বিষয় ইবাদের স্ত্রী আমেনা বেগম অভিযোগ করে বলেন, ‘রাত প্রায় ১০টার দিকে মোবাইল ফোনে আমার স্বামীর সঙ্গে কথা হয়। তখন তিনি আমার শ্বশুরবাড়ি ছিল। আমার বিশ্বাস আমার স্বামীকে কেউ পূর্বপরিকল্পিতভাবে হ*ত্যার পর তার লা*শটি আমার পিতার বাড়ির সামনে বেড়ায় ঝু*লিয়ে রেখে গেছে।’

এ প্রসঙ্গে সহকারি পুলিশ সুপার, (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, ‘ওই ঘটনায় থানায় একটি অ*পমৃ*ত্যু মামলা দায়ের করা হয়েছে। ইবাদতের লা*শ নড়াইল ম*র্গে প্রেরণ করা হয়েছে। ম*য়না তদ*ন্তের রিপোর্ট পাওয়ার পর আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।’