করোনা লকডাউনঃ নারায়ণগঞ্জ থেকে পালিয়ে যাওয়ার সময় প্রায় দুই শতাধিক নারী-পুরুষ আটক

1
15
অস্ত্রসহ গ্রেফতার

নিউজ ডেস্ক

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত সাড়ে ১১ টার দিকে লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে কিশোরগঞ্জে পালিয়ে যাওয়ার সময় ফতুল্লার কয়েকটি এলাকা থেকে প্রায় দুই শতাধিক নারী-পুরুষকে আটক করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার চরবক্তাবলি এবং রাত দেড়টার দিকে গাবতলী টাগারপাড়, মাউরাপট্টি, সাইনবোর্ড ও পঞ্চবটি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

ফতুল্লা থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসলাম হোসন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকটি স্থানে পুলিশ অভিযান চালিয়ে প্রায় দুই থেকে আড়াইশ নারী পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি ট্রলার ও কয়েকটি পিকআপ ভ্যান জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

তিনি বলেন, রাত সাড়ে এগারটার দিকে চরবক্তাবলী এলাকা থেকে বুড়িগঙ্গা নদী দিয়ে একটি বাল্কহেডে করে ৭০ থেকে ৭৫ জন নারী পুরুষ কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হলে টহল পুলিশের একটি টিম তাদের আটক করে। পরে আটকদের যেখান থেকে উঠেছিল সেখানেই পৌঁছে দিয়ে বাল্কহেডটি জব্দ করা হয়। এর আগে ১১ ও ১৩ এপ্রিল কয়েকটি ট্রলারে করে বেশ কয়েকজন নারী পুরুষ পলানোর চেষ্টা করে। তাদেরকেও আটক করা হয়েছিল। (সূত্রঃ সময় টিভি)