সৌদি আরবের রাজপরিবারের কমপক্ষে ১৫০ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত

4
12
সৌদি আরবের রাজপরিবারের কমপক্ষে ১৫০ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত
সৌদি আরবের রাজপরিবার

নিউজ ডেস্ক

সৌদি আরবের রাজপরিবারের কমপক্ষে ১৫০ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস সূত্র ধরে সময় টিভি সংবাদটি নিশ্চিত করেছে। আর এদেরকে চিকিৎসা দেয়ার জন্য ইতিমধ্যে বিলাসবহুল হাসপাতালে ৫০০টির মত বেড প্রস্তুত রাখা হয়েছে। মঙ্গলবার (০৭ এপ্রিল) রাতে ওই হাসপাতালগুলোতে সৌদি সরকারের পক্ষ থেকে হাই এলার্ট বার্তা পাঠানো হয়েছে বলেও নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।

কিং ফয়সাল স্পেশালিস্ট হাসপাতালে পাঠানো ওই হাই এলার্ট বার্তায় লেখা হয়, দেশের সকল ভিআইপিদের সেবা দিতে প্রস্তুত থাকার জন্য নির্দেশ দেয়া হলো। আমরা জানিনা ঠিক কতজন আক্রান্ত আছেন। ওই বার্তায় রাজপরিবারের সদস্যদের চিকিৎসা দেয়ার জন্য দীর্ঘস্থায়ী রো*গে আক্রান্ত রোগীদের দ্রুত হাসপাতাল থেকে সরিয়ে নিতে বলা হয়। এছাড়া রোগে আক্রান্ত হাসপাতালের অন্যান্য স্টাফদেরকেও অন্য কোথাও নিয়ে চিকিৎসা দেয়ার কথা বলা হয়।

সৌদি আরবের রাজধানী রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বানদার বিন আব্দুলআজিজ আল সৌদ ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে আইসিইউতে আছেন বলে জানিয়েছে নিউইয়র্ক টাইমস। এছাড়া সৌদি বাদশাহ কিং সালমান জেদ্দায় লোহিত সাগরের একটি দ্বীপে নিজেকে আলাদা করে রেখেছেন। এদিকে তার পুত্র মোহাম্মদ বিন সালমানও মন্ত্রী পরিষদের সদস্যদের নিয়ে নিজেকে আড়াল করে রেখেছেন।