সাবেক এমপি নড়াইলের পুত্রবধূ ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে শোক

0
118

স্টাফ রিপোর্টার

সংরক্ষিত নারী আসনের সাবেক সংসদ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ফজিলাতুন্নেসা বাপ্পী (৪৯) মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার (২ জানুয়ারি) সকাল ৮টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে মারা যান তিনি। বাপ্পী শ্বাসকষ্টজনিত রোগে গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত ২৮ ডিসেম্বর বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়।

নবম ও দশম সংসদে আওয়ামী লীগের মনোনয়নে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ছিলেন তিনি। সুপ্রিম কোর্টে সহকারী অ্যাটর্নি জেনারেলের দায়িত্বও পালন করেন। এছাড়া আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ছিলেন বাপ্পী।

এদিকে ফজিলাতুন্নেসা বাপ্পীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোকবার্তায় প্রধানমন্ত্রী ফজিলাতুন্নেসা বাপ্পীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। অন্যদিকে নড়াইলের কালিয়া উপজেলার বাবরা-হাচলা ইউনিয়নের বাবরা গ্রামের পুত্রবধূ বাপ্পীর মৃত্যুতে রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here