নবঘোষিত নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে বঙ্গবন্ধু’র কবর জিয়ারত

5
110

স্টাফ রিপোর্টার

নবঘোষিত নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর নেতৃত্বে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে সভাপতি ও সাধারণ সম্পদকের নেতৃত্বে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ টুঙ্গীপাড়ায় পৌছান। সেখানে উপস্থিত হয়ে প্রথমে বঙ্গবন্ধুর মাজারের বেদীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর কবর জিয়ারত করেন। এসময় টুঙ্গীপাড়ায় শায়িত বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

গত ৩ ডিসেম্বর নড়াইল জেলা আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দ্বিতীয় অধিবেশনে এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। এছাড়া এ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহকে জাতীয় পরিষদ সদস্য, পৌর মেয়র জাহাঙ্গীর হোসেন বিশ্বাসকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং এ্যাডভোকে সিদ্দিক আহম্মেদকে এক নম্বর সদস্য ঘোষণা করেন।