নড়াইল জেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন মাশরাফী

3
221

স্টাফ রিপোর্টার

সোমবার (২ ডিসেম্বর) নড়াইলে জেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চাইলেন বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা কৌশিক।

মাশরাফী এসময় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় নড়াইলে ও বিভিন্ন এলাকায় এ ধরনের মসজিদ নির্মাণের মহতী উদ্যোগ গ্রহণ করেছেন। আপনার তিনার জন্য দোয়া করবেন তিনি যেন আরো ভালো কাজ করতে পারেন।

নড়াইল পৌরসভার মহিলা কলেজের পার্শে দুর্গাপুর এলাকায় জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়। গণপূর্ত বিভাগ, নড়াইল এর আয়োজনে মডেল মসজিদের ভিত্তি প্রস্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন প্রধান অতিথি সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম বার, গণপূর্ত বিভাগের এসডিও প্রকৌশলী মোঃ খায়রুজ্জামান সবুজ, শাহাবাদ মাজিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন, মডেল মসজিদ নির্মাতা প্রতিষ্ঠান ইডেন প্রাইজের ঠিকাদার মোঃ রেজাউল আলম, জাহাঙ্গির কবীর, মোঃ ফরহাদ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও মাশরাফীর বন্ধু সৌমেন বসু, রহমতগঞ্জ জামে মসজিদের সভাপতি গোলাম মোস্তফা মনা,সহ সভাপতি কাজী সিরাজুল ইসলাম মাস্টার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গণপূর্ত বিভাগ ১৩ কোটি ৯৯ লক্ষ ৬৮ হাজার টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট এ মডেল মসজিদ নির্মান করবে। ৪তলা বিশিষ্ট এ মসজিদে ইমাম ট্রেনিং সেন্টার, ডেডবডি ওয়াশরুম, মহিলাদের নামাজের স্থান, মিটিংরুম, লাইব্রেরী, ইসলামিক রিসার্স সেন্টার, পার্কিংসহ নানা সুবিধা থাকবে।

এছাড়া সোমবার নড়াইল-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফী বিন মোত্তর্জা একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তার স্থাপন এবং খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন।