নড়াইলে মুক্তিযোদ্ধাদের সাথে সভা দেরিতে শুরু হওয়ায় মুক্তিযোদ্ধাদের ক্ষোভ এবং সভা বাতিল

0
22

স্টাফ রিপোর্টার

নড়াইলে বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়সভা, সময় মত শুরু না হওয়ায় মুক্তিযোদ্ধারা ক্ষোভ প্রকাশ করেন এবং সভা বাতিল হয়। আজ মঙ্গলবার সকাল ১১ টায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, নড়াইল সদরের আয়োজনে এ সভা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের কথা থাকলেও মুক্তিযোদ্ধাদের দীর্ঘ সময় বসিয়ে রেখে সময় মত অনুষ্ঠান শুরু না করা, অনেক মুক্তিযোদ্ধাদের অনুষ্ঠানে আমন্ত্রণ না জানানোর ফলে মুক্তিযোদ্ধারা ক্ষোভ প্রকাশ করে অনুষ্ঠান স্থল ত্যাগ করে চলে আসেন। পরে জেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দের মধ্যস্থতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয় এবং এ সভায় মঙ্গলবারের এ সভা বাতিল করে নতুন করে আগামী শুক্রবার ২৯ নভেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সকল মুক্তিযোদ্ধাদের নিয়ে এ সভা হবে বলে জানানো হয়।

এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার ছিলো মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব ডাঃ দুলাল কৃষ্ণ রায়। তিনি সময় মত না আসায় এঘটনা ঘটে। তিনি জানান, ঢাকা থেকে আসার সময় ফেরীর কারণে ২ ঘন্টা সময় বেশি লাগায় নড়াইলে পৌঁছাতে দেরি হয়ে যায়। তিনি এ জন্য সবার কাছে দুঃখ প্রকাশ করেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের উপ-সচিব ডাঃ দুলাল কৃষ্ণ রায়, জেলা প্রশাসক আনজুমান আরা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, নড়াইল সদরের কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম,সরকারি কর্মকর্তা, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, নড়াইলের কর্মকর্তাগণ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শরীফ হুমাউন কবির, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা সাইফুর রহমান হিলু, সাবেক সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বাকী বিল্লাহ, বীর মুক্তিযোদ্ধাগণ এসময় উপস্থিত ছিলেন ।