যুবলীগের চেয়ারম্যান শেখ মনির ছেলে পরশ, সাধারণ সম্পাদক নিখিল

36
31
যুবলীগের চেয়ারম্যান

নিউজ ডেস্ক

যুবলীগের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধুর ভাগনে শেখ ফজলুল হক মনির ছেলে শেখ ফজলে শামস পরশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এদিকে যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাঈনুল খান নিখিল। শনিবার (২৩ নভেম্বর) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

শেখ ফজলে শামস পরশ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনার সঙ্গে জড়িত ছিলেন। তার ছোট ভাই শেখ ফজলে নূর তাপস ঢাকা-১২ আসন থেকে তিনবার এমপি নির্বাচিত হয়েছেন। মাঈনুল খান নিখিল ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি দায়িত্ব পালন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক, আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক বিল্পব বড়ুয়া প্রমুখ।

যুবলীগ নতুন চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর শেখ ফজলে শামস পরশ বলেছেন, আমি অর্পিত দায়িত্ব পালন করব। যুবলীগের চেয়ারম্যান হিসেবে নয় কর্মী হিসেবে আপনাদের পাশে থাকব।