নড়াইলের পহরডাঙ্গা গ্রামে দুইপক্ষের সং’ঘর্ষে আহত ১৫

0
70
কালিয়ায় যুবককে কুপিয়ে আহত ॥ আটক ৪
নড়াইল জেলা

স্টাফ রিপোর্টার

নড়াইলের নড়াগাতি থানার পহরডাঙ্গা-সরসপুর গ্রামে আ’ধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের সং’ঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরসপুর গ্রামের ওহিদ মোল্যা জানান, সমর্থকদের সঙ্গে নিয়ে গতকাল শনিবার (২৬ অক্টোবর) সকালে নড়াগাতি থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যাওয়ার সময় পহরডাঙ্গা বাজার এলাকায় প্র’তিপক্ষের সেলিম সিকদার ওরফে সালিমের নেতৃত্বে সম্মেলনের ব্যানার কে’ড়ে নিয়ে তার (ওহিদ) সমর্থকদের ওপর হাম’লা চালায়। এ হামলায় ১৫ জন আহত হয়েছে। এর মধ্যে ৯জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মাথাসহ শ’রীরের বিভিন্ন স্থানে লাঠি দিয়ে পি’টিয়ে গু’রুতর আহত করা হয়েছে। অন্যরা স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এছাড়া সেলিম সিকদার গ্রুপের লোকজন ওহিদ মোল্যা গ্রুপের চারটি মোটরসাইকেল ও অফিস ভা’ঙচু’র করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।  এদিকে এসব অভিযোগ অস্বীকার করে সেলিম সিকদার বলেন, ওহিদ মোল্যা গ্রুপের লোকজনের হা’মলায় তার গ্রুপের কয়েকজন কর্মী ও সমর্ককেরা আহত হয়েছেন।

এ ঘটনায় উভয়পক্ষের মধ্যে উ’ত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে নড়াইলের নড়াগাতি থানার ওসি আলমগীর কবির জানান, এ ঘটনায় শনিবার রাত পর্যন্ত কোনো পক্ষই থানায় মামলা দায়ের করেনি।