নড়াইলে ৯টি মামলার আ*সামি ‘ধলা ডা*কাত’সহ গ্রেফতার ২

0
67

স্টাফ রিপোর্টার

নড়াইলের নড়াগাতি থানার খাশিয়াল বাজার এলাকা থেকে নয়টি মামলার আ*সামি শফিকুল ইসলাম ওরফে ‘ধলা ডা*কাত’কে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ধলাকে গ্রেফতার করা হয়। ধলা লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মোসলেম মোল্যার ছেলে। তিনটি মামলায় তার বি*রুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

এদিকে গ্রেফতারের সময় খাশিয়াল বাজার এলাকায় মা*দক কারবারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় ধলাকে তিন মাসের কারাদ*ণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা এ দ*ণ্ডাদেশ দেন।

নড়াগাতি থানার ওসি আলমগীর কবির জানান, ধলার বি*রুদ্ধে চু*রি, ডাকা*তি, অ*স্ত্র, মা*দক ও মা*রামারির নয়টি মামলা আছে। এর মধ্যে লোহাগড়ায় ছয় ও নড়াগাতি থানায় তিনটি মামলা। বুধবার ধলাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে তিন মাসের কারাদ*ণ্ড ভোগের পর অন্য মামলায় সাজা শুরু হবে।

অপরদিকে মা*রামারি, মা*দক ও চু*রির তিনটি মামলার পলাতক আ*সামি জাহিদ তালুকদারকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) রাত ৮টার দিকে নড়াগাতি থানার লোহারগাতি এলাকা থেকে জাহিদকে গ্রেফতার করা হয়। জাহিদ লোহারগাতি গ্রামের জাফর তালুকদারের ছেলে।