যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা!

0
23

নিউজ ডেস্ক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর দেশত্যাগে নিষে*ধাজ্ঞা জারি করা হয়েছে। এজন্য বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে সর্বোচ্চ সর্তকতা জারি করা হয়েছে। রোববার (৬ অক্টোবর) সন্ধ্যায় বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন খান বিষয়টি নিশ্চিত করেছেন। ভারতের সাথে যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় সীমান্ত পথে অবৈ*ধভাবে ভারতে যাওয়ার সুযোগ বেশি থাকে। এজন্য এ সীমান্তে সতর্কতা ও নজরদারি বাড়ানো হয়েছে।

ওসি মহসিন বলেন, পুলিশের স্পেশাল ব্রাঞ্চ থেকে তাদের কাছে মৌখিক নির্দেশনা দেয়া হয়েছে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও নেপালের নাগরিকরা যাতে কোনোভাবেই দেশ ত্যাগ করতে না পারেন সে জন্য সর্বোচ্চ সতর্ক থাকতে বলা হয়েছে।

তিনি জানান, ভারতগামী পাসপোর্টধারী যাত্রীদের নাম, ঠিকানা যাচাই করা হচ্ছে। এমনকি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে পাসপোর্টের সাথে তাদের ছবি মিলিয়ে দেখা হচ্ছে। জাল পাসপোর্ট যেন ব্যবহার করতে না পারেন সেদিকেও জোরদার নজরদারি রাখা হয়েছে। প্রতিদিন তাদের কাছে নতুন নতুন নামের তালিকা আসছে।

আলোচিত ক্যা*সিনো কেলে*ঙ্কারিতে জড়িত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটসহ একাধিক নেতা গ্রেপ্তার হওয়ার পর ওমর ফারুক চৌধুরীর দেশত্যাগে নিষে*ধাজ্ঞা জারি করা হয়েছে।