শেখ হাসিনা আমার জন্য আজীবন অনুপ্রেরণা হয়ে থাকবেঃ প্রিয়াঙ্কা গান্ধী

2
48

ডেস্ক/এমএ

রবিবার (৬ অক্টোবর) নয়াদিল্লীতে ভারতের কংগ্রেস দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে এবং তাঁর কাছ থেকে আলিঙ্গন পেয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

প্রিয়াঙ্কা গান্ধী এক টুইট বার্তায় বলেন, ‘শেখ হাসিনাজির কাছ থেকে আমি আমার ‘প্রাপ্য’ আলিঙ্গন পেলাম। দীর্ঘদিন ধরে আমি তাঁর সঙ্গে পূনরায় দেখা করার জন্য উদগ্রীব ছিলাম। জীবদ্দশায় গভীর শোক ও কষ্ট পার করে সাহসিকতা ও অধ্যাবসায় সাথে নিয়ে জীবনযু*দ্ধ করে তিনি যা অর্জন করেছেন তা আমার জন্য সবসময় এক বিশাল অনুপ্রেরণা হয়ে আছে এবং থাকবে।’

প্রিয়াঙ্কা একটি ছবি পোস্ট করেন, যাতে তাকে শেখ হাসিনার সঙ্গে আলিঙ্গন করতে এবং ভারতের সাবেক প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংকে পাশে দাঁড়ানো দেখা যাচ্ছে। রবিবার সোনিয়া গান্ধী ও আনন্দ শর্মাসহ বেশ কয়েকজন কংগ্রেস নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রধানমস্ত্রী বর্তমানে চারদিনের সরকারি সফরে ভারতে অবস্থান করছেন। গতকাল তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন। তিনি ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামের পাশাপাশি তিনি ভারত-বাংলাদেশ বিজনেস ফোরামেও যোগ দেন।